| |
               

মূল পাতা সারাদেশ জেলা দেওয়ানগঞ্জে আ’লীগ নেতা মমতাজ উদ্দিনের বহিস্কার আদেশ প্রত্যাহার


দেওয়ানগঞ্জে আ’লীগ নেতা মমতাজ উদ্দিনের বহিস্কার আদেশ প্রত্যাহার


রহমত নিউজ ডেস্ক     27 November, 2022     07:41 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের দেওয়ানগঞ্জ উপজেলার সাংগঠনিক সম্পাদক মো. মমতাজ উদ্দিন আহমেদের সাময়িক অব্যাহতি ও বহিস্কার আদেশ প্রত্যাহার করা হয়েছে।

শনিবার (২৬নভেম্বর) দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আবু বক্কর সিদ্দিক ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের স্বাক্ষরিক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.মমতাজ উদ্দিন আহমেদকে সাময়িক অব্যাহতি সহ কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। পরে তারঁ লিখিত জবাবে সন্তুুষ্ট হয়ে তার উপর আরোপিত সাময়িক অব্যাহতি ও বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

উল্লেখ, গত ৬নভেম্বর দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.মমতাজ উদ্দিন আহমেদকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছিল। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক মো.মমতাজ উদ্দিন আহমেদ উপজেলার ৬নং চিকাজানী ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ চিকাজানী ইউনিয়ন শাখার সাবেক সভাপতি ছিলেন এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ দেওয়ানগঞ্জ উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেছেন।। এছাড়াও তিনি ৮০দশকে বাংলাদেশ ছাত্রলীগ দেওয়ানগঞ্জ উপজেলা শাখার ছাত্র নেতা ছিলেন। তার উপর আরোপিত সাময়িক অব্যাহতি ও বহিস্কারাদেশ প্রত্যাহার করায় উপজেলা ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে তিনি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর দেওয়ানগঞ্জ