| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘নির্বাচনের আগে মানুষের সঙ্গে খারাপ আচরণ করবেন না’


‘নির্বাচনের আগে মানুষের সঙ্গে খারাপ আচরণ করবেন না’


রহমত নিউজ ডেস্ক     21 November, 2022     10:51 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, নির্বাচনের আগে কোনো মানুষের সঙ্গে খারাপ আচরণ করবেন না। মারামারি করবেন না। নির্বাচন পর্যন্ত সবার সঙ্গে ভালো ব্যবহার করতে হবে।

আজ (২১ নভেম্বর) সোমবার বিকালে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ফুকুরহাটি মজিবুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে আওয়ামী লীগের বন বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, জেলার সভাপতি গোলাম মহিউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক আব্দুস সালামসহ জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মো. ফজলুর রহমানকে সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং মো. আফাজ উদ্দিনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

মির্জা আজম বলেন, তারেক রহমান ২১ আগস্ট গ্রেনেড হামলার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। আর এতিমের টাকা চুরি করে কারাগারে খালেদা জিয়া। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাহী ক্ষমতায় তিনি এখন বাড়িতে আছেন। তারাই নাকি আবার ১০ ডিসেম্বর ক্ষমতায় যেতে যায়। বিএনপি যে কর্মসূচি দিচ্ছে তার পাল্টা কর্মসূচি আমরা দিব। আগামী জাতীয় নির্বাচনের আগেই আমরা বিএনপিকে রাজপথে মোকাবিলা করে পরাজিত করব। জিয়া ক্ষমতায় এসে রাজাকারদের মন্ত্রী বানিয়েছিলেন, শত শত মানুষকে ফাঁসি দিয়েছিলেন। আজকে শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশের মানুষের কল্যাণে কাজ করছেন। ১২-১৪ বছর আগেও বাংলাদেশে বিভিন্ন প্রান্তে কুঁড়েঘর দেখা যেত। আর এখন ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেও বাংলাদেশের কোথায় কুঁড়েঘর পাওয়া যাবে না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মানিকগঞ্জ সাটুরিয়া