| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ চোখ বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন


চোখ বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন


রহমত ডেস্ক     17 November, 2022     09:32 PM    


বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জেরে এক ছাত্রলীগ নেতাকে চোখ বেঁধে বিবস্ত্র করে মারধরের ঘটনা ঘটেছে। বুধবার রাত ৯টার দিকে উপজেলার দৈবজ্ঞহাটি বাজার সংলগ্ন একটি মৎস্য আড়তে তাকে আটকে রেখে মারধর করা হয়। প্রায় দেড় ঘণ্টা পরে পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

ভুক্তভোগী ছাত্রলীগ নেতা সবুজ কাজী (২৬) মোরেলগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের কাটাবুনিয়া গ্রামের লোকমান কাজীর ছেলে। তিনি উপজেলার দৈবজ্ঞহাটি সেলিমাবাদ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি।  

এদিকে হামলার পরেই গা ঢাকা দিয়েছেন অভিযুক্তরা। ভুক্তভোগী সবুজ কাজী বলেন, আমি দীর্ঘদিন ধরে বাড়িতে ছিলাম না। গতকাল রাতে চাচাতো ভাইয়ের বিয়ের বাজার করে খুলনা থেকে ফিরছিলাম। দৈবজ্ঞহাটি বাজার থেকে বাড়ি যাওয়ার পথে স্থানীয় সৌরভ, শাওন, আব্দুল্লাহ ও চায়ের দোকানদার বাবু আমাকে জোর করে অটো থেকে নামিয়ে পাশের মৎস্য আড়তে নিয়ে যান। সেখানে আমার চোখ বেঁধে এবং জামাপ্যান্ট খুলে মারপিট করে। রডের বাড়িতে আমার মাথা ফেটে যায়, আমার পায়ের হাড়ের মধ্যে রড ঢুকে যায়। আমি সেলিমাবাদ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি এটা জানার পরে ওরা আমাকে আরও বেশি মেরেছে এবং কাছে থাকা টাকা ছিনিয়ে নিয়েছে।

ভুক্তভোগীর স্ত্রী বিথি আক্তার জানান, রাতে মোবাইল ফোনে খবর পেয়ে পুলিশের সহয়তায় মৎস্য আড়তে গিয়ে দেখি আমার স্বামী শুধু একটা শর্টপ্যান্ট পরা অবস্থায় পড়ে রয়েছে। আমারা ধরেই নিয়েছিলাম সে মারা গেছে। এভাবে মানুষ মানুষকে মারতে পারে যেটা দেখার মতো না। তার কাছে থাকা ৪২ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে হামলাকারীরা। পরে পুলিশের সহায়তায় অটোতে করে আমরা সবুজকে বাগেরহাট জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করেছি।

বাগেরহাট জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার এস.এম জব্বার ফারুকী জানান, ‘রাতে হাসপাতালে সবুজ কাজী নামে এক রোগী আসেন। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। আমরা তাকে ভর্তি করে প্রয়োজনীয় চিকিৎসা দিচ্ছি। তার শরীরের বিভিন্ন স্থানের এক্স-রেসহ প্রয়োজনীয় পরীক্ষা করা হচ্ছে। এগুলোর রিপোর্ট পেলে বোঝা যাবে তার আর কি ধরণের চিকিৎসা প্রয়োজন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান। তিনি বলেন, ‘সবুজ কাজী নামে এক ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনা ঘটেছে। এ বিষয়ে এখনো কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। পুলিশ হামলাকারীদের আটকে অভিযান শুরু করেছে। নিউজ২৪।