| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী মানুষ আ’লীগের দুঃশাসন থেকে মুক্তি চায় : আলাল


মানুষ আ’লীগের দুঃশাসন থেকে মুক্তি চায় : আলাল


রহমত নিউজ ডেস্ক     14 November, 2022     03:50 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলাদেশের রাজনীতিতে একটি দৃশ্যমান পরিবর্তনে এসেছে, আওয়ামী লীগের তিন দফার ক্ষমতার দুঃশাসনের হাত থেকে মানুষ মুক্তি চায়। তার প্রকৃত প্রমাণ হচ্ছে সমাবেশগুলো। মানুষের বেঁচে থাকার যে আকুতি সেই জায়গায় কোনো বিভেদ নেই।

আজ (১৪ নভেম্বর) সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী নবীন দল আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক, নির্বাহী সদস্য আনিস আহমেদ, আয়োজক সংগঠনের সভাপতি হুমায়ূন আহমেদ ও সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার প্রমুখ।

আলাল বলেন, দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতি থামানো, জ্বালানি তেল ও গ্যাসের মূল্য কমানোর দাবিতে আমাদের কর্মসূচি চলছে। আমরা তো বলিনি বিএনপি এই মুহূর্তে ক্ষমতায় যাবে। খালেদা জিয়া কিংবা তারেক রহমানকে প্রধানমন্ত্রী করতে হবে। বিএনপির মানুষের কষ্টের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে। সেই কষ্ট মানুষ অনুভব করতে পেরেছে বলেই বিএনপির সমাবেশগুলোতে কানায় কানায় পূর্ণ হয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, গার্মেন্টসের যারা মালিক তারা আবার একইসঙ্গে ব্যাংকের মালিক, ইন্ডাস্ট্রির যারা মালিক তারা আবার ব্যাংকেরও মালিক। তারাই আবার আওয়ামী লীগের সবচেয়ে বড় নেতা। আওয়ামী লীগের তহবিলের তারাই সবচেয়ে বেশি টাকা দেয়। তারপরও এই অর্থবছরে ৩৩ হাজার কোটি টাকা ঋণ খেলাপি কেন? আতঙ্ক এমনভাবে পেয়ে বসেছে যে, কোথায় বসে তারেক রহমান একটি শব্দ করলে এখানে কাপাকাপি শুরু হয়ে যায়। গণভবনের ফ্লোর কাঁপে, বঙ্গভবনের চেয়ার কাঁপে। এত ভয় কেন? চালাতেই যদি না পারেন তাহলে রাতের অন্ধকারে খালেদা জিয়ার কাছে গিয়ে মাপ চান। তাকে বলুন, অনেক অন্যায় করেছি মাফ করে দেন এবং দেশের সমস্যা সমাধানের জন্য আসুন একসঙ্গে কাজ করি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা