| |
               

মূল পাতা সারাদেশ সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে : বুলু


সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে : বুলু


রহমত নিউজ ডেস্ক     14 November, 2022     08:41 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কমিটির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু বলেছেন, আওয়ামী লীগ সরকার গোটা দেশকে কারাগার বানিয়ে ফেলছে। খালেদা জিয়াকে নিজ গৃহে অন্তরীণ করে রাখা হয়েছে। এভাবে একটি দেশ চলতে পারে না। এর ওপর জিনিসপত্রের দাম গগনচুম্বী। জনগণের ভোগান্তির বিরুদ্ধে বিএনপি কর্মসূচি দিয়েছে। এসব কর্মসূচিতে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি জনগণের সম্পৃক্ততা দেখে সরকার আজ দিশাহারা। স্বৈরাচার শেখ হাসিনা সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে। এই সরকারের আমলে কেউ স্বস্তিতে নেই। কুমিল্লার সমাবেশ প্রমাণ করে দেবে, দেশের জনগণ আওয়ামী লীগকে আর চায় না।

আজ (১৪ নভেম্বর) সোমবার দুপুরে কুমিল্লা উত্তর জেলা বিএনপির উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক–লাগোয়া একটি রেস্তোরাঁয় কুমিল্লায় ২৬ নভেম্বরের বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে আয়োজিত এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির কুমিল্লা উত্তর জেলা আহ্বায়ক আখতারুজ্জামান সরকারের সভাপতিত্বে ও সদস্যসচিব এ এফ এম তারেক মুন্সীর সঞ্চালনায় সভায় মধ্যে বক্তব্য দেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য শাহেদা রফিক, বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, গণশিক্ষাবিষয়ক সম্পাদক সেলিম ভূঁইয়া, বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের ছেলে খন্দকার মারুফ হোসেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা