| |
               

মূল পাতা সারাদেশ জেলা সাবেক ভূমি প্রতিমন্ত্রী রাশেদ মোশারফের মৃত্যুবার্ষিকী পালিত


সাবেক ভূমি প্রতিমন্ত্রী রাশেদ মোশারফের মৃত্যুবার্ষিকী পালিত


ওসমান হারুনী     12 November, 2022     05:54 PM    


বাংলাদেশ কৃষকলীগের সাবেক সভাপতি ও সাবেক ভূমি প্রতিমন্ত্রী প্রয়াত নেতা রাশেদ মোশারফের ১১তম মৃত্যু বার্ষিকী জামালপুরের ইসলামপুরে পালিত হয়েছে।

আজ (১২ নভেম্বর) শনিবারসকালে মরহুমের ছেলে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জাভেদ মোশারফের আয়োজনে মরহুমের নিজ এলাকা মোশারফগঞ্জ শহীদ মেজর জেনারেল খালেদ মোশাররফ গাল্স হাইস্কুল এন্ড কলেজ মাঠে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের শেক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জিয়াউল হক জিয়া, ড.মিশ্রি মিয়া কল্যাণ ট্রাস্টের বোর্ড অব ট্রাস্ট্রি এস.এম.শাহিনুজ্জামান শাহিন, ইসলামপুর পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি নূর ইসলাম নূর, উপজেলা কৃষকলীগের সভাপতি নুরল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তৃতা জামালপুর-২,ইসলামপুর আসনে ছয় ছয় বারের এমপি বাংলাদেশ কৃষকলীগের সাবেক সভাপতি ও  সাবেক ভূমি প্রতিমন্ত্রী প্রয়াত নেতা রাশেদ মোশারফের ১১তম মৃত্যু বার্ষিকী উপজেলা আওয়ামীলীগ থেকে দলীয়ভাবে পালন করার দাবী জানান। আলোচনা শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করে উপস্থিত সবার মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর