| |
               

মূল পাতা সারাদেশ জেলা স্কুলগামী মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, অল্পের জন্য প্রাণে বাঁচল ১৬ শিক্ষার্থী


স্কুলগামী মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, অল্পের জন্য প্রাণে বাঁচল ১৬ শিক্ষার্থী


রহমত ডেস্ক     09 November, 2022     02:52 PM    


চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় স্কুলগামী মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা লাগলেও অল্পের জন্য প্রাণে বাঁচল একটি স্কুলের ১৬ জন শিক্ষার্থী।  বুধবার (৯ নভেম্বর) সকালে পৌর এলাকার আলীনগর হাজিমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে শিশুরা আতঙ্কিত হয়ে পড়ায় তাদেরকে হাসপাতালে নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা শহরের এশিয়ান স্কুলের ১৬ শিক্ষার্থীকে নিয়ে একটি মাইক্রোবাস পৌর এলাকার স্কুলের দিকে আসছিল। পথে মাইক্রোবাসের তেল শেষ হয়ে যায়। এ সময় গাড়িটি রেললাইনের ধারে দাঁড় করিয়ে তেল আনতে যান চালক।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী কমিউটার ট্রেনটি হাজিমোড় এলাকায় মাইক্রোবাসটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে মাইক্রোবাসের কিছুটা ক্ষতি হলেও ভেতরে থাকা শিক্ষার্থীরা অক্ষত থাকেন।

এশিয়ান প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার বলেন, 'স্কুলের মাইক্রোবাসে ১৬ শিক্ষার্থী ছিল। তারা সবাই ভিন্ন ভিন্ন ক্লাসের শিক্ষার্থী; এ দুর্ঘটনায় কারও ক্ষতি হয়নি।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ছাবের আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই; কিন্তু আহত কাউকে পাওয়া যায়নি। তবে ছোট্ট শিশু হওয়ায় শিক্ষার্থীরা আতঙ্কিত হয়ে পড়েন। তাদের উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার শহিদুল আলম বলেন, 'রেল দুর্ঘটনাটি থেকে রক্ষা পেয়েছে একটি স্কুলের মাইক্রোবাস। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ চাঁপাইনবাবগঞ্জ সদর