| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘সরকার উন্নয়নের নামে কিছু মানুষকে আঙ্গুল ফুলে বটগাছ বানিয়েছে’


‘সরকার উন্নয়নের নামে কিছু মানুষকে আঙ্গুল ফুলে বটগাছ বানিয়েছে’


রহমত নিউজ     07 November, 2022     08:03 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপ্যাল মাওলানা সৈয়দ মুহাম্মাদ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেছেন, ক্ষমতাসীন সরকার উন্নয়নের নামে মেগা দুর্নীতির মাধ্যমে রাষ্ট্রীয় সম্পদ লুটপাট করে কিছু মানুষকে আঙ্গুল ফুলে বটগাছ বানিয়েছে।

আজ (৭ নভেম্বর) সোমবার, বিকেলে রাজধানীর আরসিন গেইট, কদমতলী ও শ্যামপুর শিল্পাঞ্চল এলাকায় পৃথকভাবে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। শ্যামপুর ও কদমতলী থানা এলাকার দুস্থদের মাঝে ইসলামী আন্দোলন বাংলাদেশে পক্ষ থেকে চাল, ডাল সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণে শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা আবদুর রাজ্জাক, আলহাজ্ব সুলতান আহমদ খান, মাওলানা মাসুদুর রহমান চাঁদপুরী, মাওলানা বাছির উদ্দিন মাহমুদ, মোঃ বেলাল হোসেন, মোঃ মোশাররফ হোসেন প্রমূখ।

মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী  ভোটারবিহীন নিশিরাতের সরকারের ব্যর্থতায় গুটিকয়েক ব্যবসায়ী জনগনের রক্তচোষা নীতি গ্রহণ করে শোষকের ভূমিকায় অবতীর্ণ হয়েছে। সরকার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য অস্বাভাবিক বৃদ্ধি করে মানুষকে কঠিন সঙ্কটে ফেলেছে। যার ফলে সাধারণ খেটে খাওয়া মানুষের পক্ষে ডাল-ভাত খেয়ে বেঁচে থাকা কঠিন হয়ে পড়েছে। দেশের এহেন সঙ্কট মোকাবেলায় অতীত ও বর্তমানের দুর্নীতিবাজদেরকে বয়কট করে আগামীতে দুর্নীতিমুক্ত সরকার প্রতিষ্ঠায়  চরমোনাই পীরেরর নেতৃত্বে ঐক্যবদ্ধ হবার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা কদমতলী