| |
               

মূল পাতা আন্তর্জাতিক উপমহাদেশ ইমরান খান অভিনয়ে শাহরুখ-সালমানকে ছাড়িয়ে গেছেন


ইমরান খান অভিনয়ে শাহরুখ-সালমানকে ছাড়িয়ে গেছেন


রহমত নিউজ     07 November, 2022     03:52 PM    


পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খানের ওপর হামলা নিয়ে সন্দেহ প্রকাশ করে এই ঘটনাকে ‘নাটক’ বলেও অভিহিত করে পাকিস্তান ডেমোক্র্যাটিক মুভমেন্ট-পিডিএম প্রধান মাওলানা ফজলুর রহমান বলেছেন, অভিনয়ে ভারতীয় অভিনেতা শাহরুখ এবং সালমান খানকে ছাড়িয়ে গেছেন ইমরান খান। প্রথম দিকে আমি ওয়াজিরাবাদে লংমার্চে হামলার কথা শুনে ইমরান খানের প্রতি সহানুভূতি জানিয়েছিলাম, কিন্তু এখন মনে হচ্ছে এটি একটি নাটক ছিল। আর তাই গত ৩ নভেম্বর পিটিআইয়ের লংমার্চে হামলার ‘পুঙ্খানুপুঙ্খ তদন্ত’ করার আহ্বান জানান তিনি।

আজ (৭ নভেম্বর) সোমবার পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে । প্রতিবেদনে বলা হয়েছে, ইমরান খানের ওপর হামলা নিয়ে রবিবার সংবাদ সম্মেলন করেন পাকিস্তান ডেমোক্র্যাটিক মুভমেন্টের প্রধান মাওলানা ফজলুর রহমান। সেখানেই তিনি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রীর ওপর হওয়া হামলা নিয়ে সন্দেহ প্রকাশ করার পাশাপাশি এটিকে ‘নাটক’ বলে আখ্যায়িত করেন।

ইমরান খানের পায়ে গুলির ভাঙা টুকরো থাকা নিয়েও সন্দেহ প্রকাশ করে মাওলানা ফজলুর রহমান বলেন, এটা কিভাবে সম্ভব যে একটা বুলেট টুকরো টুকরো হয়ে গেল। আমরা বোমার টুকরো শুনেছি, কিন্তু বুলেট নয়। হামলায় ইমরান খানের ইনজুরিই এটি নিয়ে সন্দেহ সৃষ্টি করতে যথেষ্ট। তার ভাষায়, ‘ইমরানকে লক্ষ্য করে একটি গুলি করা হয়েছে নাকি তার বেশি’ এবং আঘাতটি ‘এক পায়ে না উভয় পায়ে’ তা স্পষ্ট নয়। এটা বেশ চমকপ্রদ যে ইমরান খানকে কাছাকাছি কোনো হাসপাতালে (ওয়াজিরাবাদে) ভর্তি করার পরিবর্তে লাহোরে নিয়ে যাওয়া হয়েছিল।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান গত ৩ নভেম্বরের হামলার ঘটনা নিয়ে বিভ্রান্তি তৈরি করার চেষ্টা করছেন। তার দাবি, ‘(ইমরানের) মেডিকেল রিপোর্টে অসঙ্গতি রয়েছে এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করা হচ্ছে।’ পিটিআইয়ের লংমার্চের নিরাপত্তার দায়িত্ব ছিল পাঞ্জাব সরকারের। পিটিআই চেয়ারম্যান তার পছন্দের নতুন সেনাপ্রধানের নিয়োগ ছাড়া আর কিছুই চান না।