| |
               

মূল পাতা সারাদেশ জেলা পর্যাপ্ত খাদ্যশস্য মজুত আছে; দেশে দুর্ভিক্ষ হবে না : খাদ্যমন্ত্রী


পর্যাপ্ত খাদ্যশস্য মজুত আছে; দেশে দুর্ভিক্ষ হবে না : খাদ্যমন্ত্রী


রহমত নিউজ     05 November, 2022     05:15 PM    


খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেছেন, করোনাকালে খাদ্যাভাবে কোন মানুষের মৃত্যু হয়নি। পর্যাপ্ত খাদ্যশস্য মজুত আছে; দেশে দুর্ভিক্ষ হবে না। ১৯৪৭ থেকে ১৯৭১ সাল পর্যন্ত এদেশের মানুষ শুধু বঞ্চনা পেয়েছে। শেখ মুজিবুর রহমান বঞ্চিত এ জাতিকে স্বাধীনতা দিয়েছেন। ধ্বংস প্রায় দেশকে তিনি প্নূর্গঠন করার কাজ শুরু করেছিলেন। তখনই তাকে সপরিবারে হত্যা করে স্বাধীনতাবিরোধী ঘাতকচক্র। সেই ঘাতকদের সাথে বিএনপির সখ্যতা। বঙ্গবন্ধুর ঘাতকদের বিএনপি বারবার পুরস্কৃত করেছে।

আজ (৫ নভেম্বর) শনিবার নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ৮নং বাহাদুরপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বাহাদুরপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসনারা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ, সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. ফরিদ আহমেদ, সাধারণ সম্পাদক মো. জাহিদ হাসান রাসেল এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মামুনুর রশিদ মামুন। সম্মেলন উদ্বোধন করেন নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা বেগম। এতে প্রধান বক্তা ছিলেন নিয়ামতপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহনাজ পারভীন।

খাদ্যমন্ত্রী বলেন, আপনাদের আজ শপথ নিয়ে বলতে হবে আগামী নির্বাচনে কার পক্ষ নেবেন? উন্নয়নের ও স্বাধীনতার পক্ষ নাকি বিএনপির সন্ত্রাস আর লুটপাটের পক্ষ। আগামীতে আমি নির্বাচন করতে পারবো কি না বলতে পারি না। কারণ আজ আমি মারাও যেতে পারি। কিন্তু আওয়ামী লীগের নৌকা, আদর্শ সারাজীবন বেঁচে থাকবে। সেজন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। আপনাদের স্বামী, সন্তান, বাবা কিংবা মাকে যদি কেউ হত্যা করে, আপনারা কি সেই হত্যার বিচার চাইতে পারেন না। যে মানুষটি জীবনের বেশিরভাগ সময় এদেশের মানুষের মুখে হাঁসি ফুটানোর জন্য, অধিকার আদায়ের জন্য নির্যাতন সহ্য করে এ দেশকে মুক্তি করেছেন। সেই মানুষটাকে সপরিবারে হত্যা করা হয়েছে। আর জিয়া সেই হত্যাকারীদের পুরস্কৃত করেছে। বাংলার জনগণ উন্নয়নের পক্ষে। বিএনপির সেই আগুন, সন্ত্রাস আর লুটপাটের পক্ষে কখনোই যাবে না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নওগাঁ নিয়ামতপুর