| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ‘ধ্বংসাত্মক রাজনীতি দিয়ে জাতির কল্যাণ কখনো সম্ভব নয়’


‘ধ্বংসাত্মক রাজনীতি দিয়ে জাতির কল্যাণ কখনো সম্ভব নয়’


রহমত নিউজ     01 November, 2022     07:56 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, ২০১৮ সালের জাতীয় নির্বাচনের মত প্রতারণামূলক নির্বাচন দেশের সচেতন জনতা হতে দেবে না। সরকার আগামী নির্বাচন একইভাবে করতে চাইলে তা গ্রহণযোগ্য হবে না; বরং সরকার গোঁয়ার্তুমি করে সংঘাতের পথ অনুসরণ করলে তা ষড়যন্ত্রের পথ উন্মুক্ত করবে। ফলে দেশ কঠিন পরিস্থিতির দিকে ধাবিত হবে। মানুষের নাগরিক ও ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য একটি গ্রহনযোগ্য নির্বাচনের বিকল্প নেই। দেশ ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে। এহেন পরিস্থিতি থেকে দেশ ও জনগণকে বাঁচতে হলে দেশের রাজনীতিতে গুণগত ও আদর্শিক পরিবর্তন আনতে হবে। ধ্বংসাত্মক রাজনীতি দিয়ে জাতির কল্যাণ কখনো সম্ভব নয়।

আজ (১ নভেম্বর) মঙ্গলবার বিকেলে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন দলের যুগ্ম-মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারী মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ফজলে বারী মাসউদ ও মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, প্রচার ও দাওয়াহ্ বিষয়ক সম্পাদক, মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, মাওলানা খলিলুর রহমান, মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ্ব মোঃ হারুন অর রশীদ, মুফতী দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা এবিএম জাকারিয়া প্রমুখ।