| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ১০ ডিসেম্বর যুবলীগ রাজপথে থাকবে : পরশ


১০ ডিসেম্বর যুবলীগ রাজপথে থাকবে : পরশ


রহমত নিউজ     31 October, 2022     09:59 PM    


বাংলাদেশ আওয়ামী ‍যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশের দিন যুবলীগ রাজপথে থাকবে।

আজ (৩১ অক্টোবর) সোমবার বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার সঞ্চালনায় বিশেষ অতিথি  ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। সভায় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ প্রমুখ।

পরশ বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীর এই যুব মহাসমাবেশের মাধ্যমে আমরা স্বাধীনতাবিরোধীদের একটা হুঁশিয়ারি দিতে চাই যে, আপনারা যদি অগ্নি সন্ত্রাস করেন তাহলে এদেশের জনগণ আপনাদের নেতৃবৃন্দকে গণধোলাই দিয়ে ঘরে পাঠিয়ে দেবে। এখনো সময় আছে রাজনৈতিক শিষ্টাচার মেনে চলুন। আমাদের ভয় দেখাবার চেষ্টা করবেন না। আমরা মুক্তিযোদ্ধাদের সন্তান, আমরা আপনাদের মতো স্বাধীনতাবিরোধী সুবিধাবাদী দলকে ভয় পাই না।

তিনি বলেন, যুবলীগ শেখ হাসিনার ভোট ও ভাতের অধিকার আন্দোলন থেকে শুরু করে স্বৈরাচারবিরোধী আন্দোলনসহ প্রতিটি আন্দোলনে বঙ্গবন্ধুকন্যার প্রধান শক্তি হিসাবে মুখ্য ভূমিকা পালন করেছে। সুতরাং এই সংগঠনের নিবেদিত নেতাকর্মীরা আপনাদের মতো স্বাধীনতার শত্রুদের বিরুদ্ধে যুদ্ধে অবতীর্ণ হয়ে যাবো। আপনাদের মোকাবিলা করতে যেকোনো দিন, যেকোনো সময় যুবলীগ প্রস্তুত আছে। চ্যালেঞ্জ দিলাম এবং আপনাদের জবাবের অপেক্ষায় রইলাম। ১০ ডিসেম্বরের হুমকি দেন? ১০ ডিসেম্বরেও আমরা রাজপথে আপনাদের অপেক্ষায় থাকব। দেখি শেখ হাসিনাকে কে উৎখাত করে!


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা