| |
               

মূল পাতা সারাদেশ জেলা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে : ডেপুটি স্পিকার


শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে : ডেপুটি স্পিকার


রহমত নিউজ     23 October, 2022     10:03 PM    


একাদশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, দেশের উন্নয়নে কর্মীদের অনেক ত্যাগ স্বীকার করতে হবে। সকল আওয়ামী লীগ কর্মীকে জনগনের পাশে থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

রবিবার (২৩ অক্টোবর) পাবনার সাথিয়ার হাপানিয়া মাদরাসা মাঠে আয়োজিত ধোপাদহ ইউনিয়ন আওয়ামী লীগ শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ডেপুটি স্পিকার এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, বঙ্গবন্ধু সারাজীবন সংগঠনের জন্য ত্যাগ স্বীকার করেছেন। ত্যাগের মাধ্যমেই তিনি জাতিকে স্বাধীনতা এনে দিয়েছেন। ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত বিশ্বের কাতারে নিতে আওয়ামী লীগ কর্মীদের ত্যাগ স্বীকার করতে হবে। বঙ্গবন্ধু জীবনভর সংগঠনের জন্য কষ্ট করেছেন, মৃত্যুর মুখোমুখি হয়েছেন কিন্তু জনগনকে তাদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ করতে ভুল করেননি। বঙ্গবন্ধু ধীরে ধীরে জনগণকে এক সূতোয় গেঁথেছেন। এরপর তিনি জনগনকে সাথে নিয়ে সিদ্ধান্ত নিয়েছেন যে- আর পাকিস্তানের সাথে থাকা যায় না। ৭ মার্চের ভাষণের মধ্য দিয়ে জাতিকে চূড়ান্ত স্বাধীনতা অর্জনের নির্দেশনা প্রদান করেন।

সম্মেলনে সাইদুজ্জামান বাবুলের সভাপতিত্বে সাথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাথিয়া উপজেলা চেয়ারম্যান মো. আবদুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাথিয়া উপজেলার সাধারণ সম্পাদক মো. তপন হায়দার সান, বেড়া আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আসিফ শামস রঞ্জন বক্তব্য রাখেন। এছাড়া মাহবুবুল আলম বাচ্চু, মোঃ হাসান আলী খান, মো. রবিউল করিম হিরু, নজরুল ইসলাম, সাখাওয়াত হোসেন সাজ্জাদ, কার্তিক সাহা, এস এম আলমগীর হোসেনসহ বেড়া-সাথিয়ার স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী পাবনা সাঁথিয়া