| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন চট্টগ্রাম ক্বওমি মাদরাসা শিক্ষা বোর্ডের পুরস্কার বিতরণ সম্পন্ন


চট্টগ্রাম ক্বওমি মাদরাসা শিক্ষা বোর্ডের পুরস্কার বিতরণ সম্পন্ন


রহমত নিউজ     17 October, 2022     10:49 PM    


জমিয়তুল ওলামা ক্বওমী মাদরাসা শিক্ষা বোর্ড চট্টগ্রামের অধীনে ১৪৪৩ হিজরী মোতাবেক ২০২২ইং শিক্ষাবর্ষের জামাতে নাহুম ও হিফজ বিভাগের মার্কাজী পরীক্ষায় উত্তীর্ন মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ (১৭ অক্টোবর) সোমবার বেলা ২টায় রাউজান ডাবুয়া কান্দিপাড়া আরবীয় ফয়জুল উলুম মাদরাসা মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ৩৭ জন মেধাবী ছাত্রকে নগদ অর্থ পুরস্কৃত ও সনদ প্রদান করা হয়।পরে দোয়া ও মোনাজাতে মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়।

আরবীয়া ফয়জুল উলুম কান্দিপাড়া মাদরাসার  প্রতিষ্ঠাতা ও জমিয়ত বোর্ডের সহ সভাপতি আলহাজ্ব হাফেজ ফজলুল হকের সভাপতিত্বে বোর্ডের যুগ্ম মহাসচিব ও তথ্য-প্রচার সম্পাদক মাওলানা ওসমান খলিলাবাদীর সঞ্চালনায় অনুষ্ঠানে  স্বাগত বক্তব্য রাখেন, বোর্ডের অর্থ সচিব মাওলানা ক্বারী শহীদুল্লাহ, শিক্ষা বোর্ডের ভূমিকার উপর বক্তব্য রাখেন মহাসচিব মাওলানা কে. এম. আলমগীর মাসউদ আরবনগরী, মার্কজী পরীক্ষা বিষয় বক্তব্য রাখেন, বোর্ডের সাংগঠনিক সম্পাদক ও পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা শফি উল আলম, প্রধান অতিথির বক্তব্য রাখেন, আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারীর শায়খুল হাদীস মাওলানা শেখ আহমদ, বিশেষ অতিথির বক্তব্য ও সমাপনী মুনাজাত করেন বোর্ডের সিনিয়র সহ সভাপতি রাউজান সায়্যিদুস শুহাদা রাদিয়াল্লাহু আনহুমা মাদরাসার মুহতামিম মাওলানা ইউছুফ (হাজী সাহেব হুজুর)।

উপস্থিত ছিলেন, বোর্ডের সহ সভাপতি ও সওদাগর পাড়া মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল গফুর, রাবার বাগান মাদরাসার মুহতামিম মাওলানা আবু সাঈদ, মোহরা মাদরাসার নির্বাহী পরিচালক মাওলানা আমান উল্লাহ, কদুর খীল মাদরাসার নাজেম মাওলানা এহছানুল করিম, বদুপাড়া মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুচ্ছমি, সচিব মাওলানা কলিমুল্লাহ, মাওলানা মোহাম্মদ নেজাম উদ্দিন সিহাব, ডাবুয়া ইউনিয়ন সভাপতি মাওলানা সাইফুল্লাহ, সুলতান নগর মাদরাসার মুহতামিম মাওলানা ইয়াছিন, বদুপাড়া মাদরাসার নাজেম মাওলানা মুফতী মাহমুদুল করিম, হাফেজ শোয়েব দক্ষিণ গহিরা, এছাড়া বিভিন্ন উপজেলা থেকে আগত ওলামায়ে কেরাম ও শিক্ষার্থীগণ প্রমূখ।