| |
               

মূল পাতা সারাদেশ জেলা খাগড়াছড়ি বায়তুশ কমপ্লেক্সের দিনব্যাপী ‘চক্ষু চিকিৎসা ক্যাম্প’ সম্পন্ন


খাগড়াছড়ি বায়তুশ কমপ্লেক্সের দিনব্যাপী ‘চক্ষু চিকিৎসা ক্যাম্প’ সম্পন্ন


নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি     15 October, 2022     10:32 PM    


কক্সবাজার বায়তুশ শরফ চক্ষু হাসপাতালের সার্বিক সহযোগিতায় ও খাগড়াছড়ি বায়তুশ কমপ্লেক্সের উদ্যোগে ‘চক্ষু চিকিৎসা ক্যাম্প’ অনুষ্ঠিত হয়েছে। কক্সবাজার বায়তুশ শরফ চক্ষু হাসপাতালের ১৪ জন চিকিৎসক ও সহযোগী সদস্যের একটি টিম দিনব্যাপী এক হাজারের অধিক চক্ষু রোগীকে চিকিৎসা সহায়তা দেন। ৪১ জন রোগী কে ফ্রিতে উন্নত চিকিৎসার জন্য নিজস্ব গাড়িতে কক্সবাজার বায়তুশ শরফ হাসপাতালে নিয়ে যায়।

শনিবার (১৫অক্টোবর) সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খাগড়াছড়ি বায়তুশ কমপ্লেক্সে এ চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়। খাগড়াছড়ি বায়তুশ শরফ কমপ্লেক্সে পরিচালনা কমিটির সভাপতি সভাপতি আলহাজ্ব লিয়াকত আলী চৌধুরী সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার বায়তুশ শরফের মহাপরিচালক শিক্ষাবিদ এম.এম সিরাজুল ইসলাম।

চিকিৎসা ক্যাম্পের শুভ উদ্ভোধন করে খাগড়াছড়ি জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম মোহাম্মদ বাতেন বলেন, চিকিৎসা সহায়তা একটি মহৎ মানবিক কাজ।এই কার্যক্রমের মাধ্যমে অনেক অসহায় হতদরিদ্র মানুষ উপকৃত হচ্ছে। চোখের সুরক্ষার জন্য চিকিৎসার পাশাপাশি আমাদেরকে শাকসবজি ফলমূল বেশি বেশি করে খেতে হবে। তিনি এ কার্যক্রমের ভুয়সী প্রশংসা করেনএবং সরকারের পক্ষ থেকে যেকোনো ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম খাগড়াছড়ি খাগড়াছড়ি সদর