| |
               

মূল পাতা সারাদেশ টিকটকে ফাঁসির অভিনয়, প্রাণ গেলো স্কুল শিক্ষার্থীর


টিকটকে ফাঁসির অভিনয়, প্রাণ গেলো স্কুল শিক্ষার্থীর


রহমত ডেস্ক     19 September, 2022     05:51 PM    


টিকটকে ভাইরাল হওয়ার আশায় ফাঁসির অভিনয় করে ভিডিও বানাচ্ছিল এক শিক্ষার্থী। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে ওই ভিডিও তৈরি করতে গিয়ে গলায় ফাঁস লেগে মারা গেছেন পল্লব দেবনাথ (১৭) নামের ওই শিক্ষার্থী। এসময় ঘটনাস্থল থেকে ভিডিও রেকর্ড চালু অবস্থায় তার ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ফেনীর ফুলগাজী উপজেলার শ্রীপুর গ্রামের মহাদেব বাড়িতে মর্মান্তিক এ ঘটনা ঘটে। নিহত পল্লব দেবনাথ ফুলগাজীর শ্রীপুর গ্রামের মহাদেব বাড়ির কেশব দেবনাথ ও নিলু দেবনাথের ২য় পুত্র। সে মুন্সিরহাট আলী আজম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

ভিডিওতে দেখা যায়, একাধিকবার ফাঁসির অভিনয়ের চেষ্টা করছিল সে। শেষবার ফ্যানের সঙ্গে গামছা বেধে ফাঁসির চেষ্টা করলে সত্যি সত্যি তার গলায় ফাঁস লেগে যায়। এসময় বাঁচার চেষ্টা করেও পল্লব গলা থেকে গামছা খুলতে ব্যর্থ হন।

পরিবারের সদস্যরা জানান, পল্লব টিকটকে আসক্ত ছিল। শনিবার রাতে অনেকক্ষণ পল্লবের রুম থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করলে ঝুলন্ত দেহ দেখতে পায় সবাই। পরে পুলিশকে খবর দিলে ফুলগাজী থানা পুলিশ মরদেহ ও মোবাইল উদ্ধার করে।

নিহতের ভগ্নীপতি পলাশ ভৌমিক জানান, খুবই চঞ্চল প্রকৃতির ছেলে ছিল পল্লব। কিছুদিন আগেও হাতের মধ্যে অহেতুক ব্যান্ডেজ লাগিয়ে বন্ধুদের চমকে দিয়েছিল। সে হয়তো এবারও ফাঁসির দৃশ্য ভিডিও করে বন্ধুদের দেখাতে চেয়েছিল।

ফুলগাজী থানার ওসি মুহাম্মদ মঈন উদ্দিন জানান, মৃত্যুর সংবাদ পেয়ে বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতের ব্যবহৃত মোবাইল ফোনের ভিডিওতে দেখা যায় সে ২/৩ বার ফাঁসির দৃশ্য ধারণ করার চেষ্টা করে। তৃতীয়বার গলায় ফাঁস লেগে তার মৃত্যু হয়। নিহতের পিতা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ফেনী ফুলগাজী