| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত


রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত


রহমত ডেস্ক     14 September, 2022     08:13 AM    


রাজধানীর নতুন বাজারে একটি মিনি ট্রাকের ধাক্কায় আহত রিকশাআরোহী বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অনন্যা চৌধুরী ফুল (২১) মারা গেছেন। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

এর আগে মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে নতুন বাজার এলাকার মার্কিন দূতাবাসের পেছনের রাস্তায় অনন্যার রিকশা পেছন থেকে ধাক্কা দেয় মিনি ট্রাকটি।

শিক্ষার্থী অনন্যার মামা আব্দুল মান্নান জানান, বারিধারায় ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সাইন্সের বিবিএ’র দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী অনন্যা।

সকাল ৮টার দিকে সে বাসা থেকে বের হয় বিশ্ববিদ্যালয় যাওয়ার জন্য। দুপুরে তার বাসায় ফেরার কথা ছিল। তবে এর আগেই তিনি খবর পান অনন্যা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।  
স্বজনরা জানান, অনন্যার মায়ের মৃত্যুর পর বাবা আব্দুল্লাহ চৌধুরী আবার বিয়ে করেন। এরপর থেকে অনন্যা রাজধানীর সবুজবাগ পূর্ব বাসাবো এলাকায় খালা বেবি আক্তার ও মামা আব্দুল মান্নানের বাসায় থাকতেন তিনি। সেখানে থেকেই পড়াশোনা করতেন তিনি।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া অনন্যার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা