| |
               

মূল পাতা সারাদেশ মহানগর ডিজিটাল বাংলাদেশের নামে ডিজিটাল চুরি হচ্ছে : শাহাদাত


ডিজিটাল বাংলাদেশের নামে ডিজিটাল চুরি হচ্ছে : শাহাদাত


রহমত ডেস্ক     08 September, 2022     09:48 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চট্টগ্রাম মহানগর আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশে লুটপাট ও দুর্নীতির কারণে মানুষ অতিষ্ঠ। মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি হচ্ছে। ডিজিটাল বাংলাদেশের নামে ডিজিটাল চুরি হচ্ছে। দেশ ও স্বাধীনতাবিরোধী কর্মকাণ্ডে জনগণ রাস্তায় নেমে এসেছে। জনগণের এ আন্দোলন দমানোর জন্য আওয়ামী লীগের এমন কোনো শক্তি নেই। বিএনপির টানা এক সপ্তাহের কর্মসূচিতে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তাতে আওয়ামী লীগের নেতাদের ঘুম হারাম হয়ে গেছে। তারা বুঝে গেছে, জনগণকে আর দমানো যাবে না। তাই জনগণের শান্তিপূর্ণ কর্মসূচি প্রতিহত করতে সন্ত্রাসী বাহিনীকে মাঠে নামানো হচ্ছে। দাবি আদায়ে জনগণের বিরুদ্ধে সন্ত্রাসী বাহিনী ব্যবহার করার মাধ্যমে আওয়ামী লীগ নিজেদের দেউলিয়াত্ব প্রমাণ করেছে।

আজ (৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার চট্টগাম মহানগরীর নিউমার্কেট এলাকার দোস্ত বিল্ডিংয়ে ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের সি ইউনিটের সম্মেলনে প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রথম অধিবেশনে প্রধান বক্তা হিসেবে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর। দ্বিতীয় অধিবেশনে ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের সি ইউনিটের সম্মেলনে ইদ্রিসকে সভাপতি, দিদারুল আলম লাবুকে সাধারণ সম্পাদক, নিউটন দাসকে সিনিয়র যুগ্ম সম্পাদক এবং মো. জাহাঙ্গীরকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্যের ইউনিট কমিটি ঘোষণা করা হয়।

দ্বিতীয় অধিবেশন শুরু করে চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক এম এ আজিজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ন আহ্বায়ক ও পুনর্গঠন টিমের সদস্য মোহাম্মদ আব্দুল হালিম শাহ আলম, পুনর্গঠন কমিটির সদস্য আব্দুস সাত্তার সেলিম, মামুনুল ইসলাম হুমায়ুন, মনোয়ারা বেগম মানি, কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, নগর বিএনপি নেতা ওয়াহিদুল আলম, আব্দুল বাতেন, মঞ্জুর কাজের মিন্টু ওয়ার্ড বিএনপির সভাপতি দিদারুল আলম লাবু, সাধারণ সম্পাদক জসিম মিয়া।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম