| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ ‘ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব’


 নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু

‘ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দেব’


রহমত ডেস্ক     07 September, 2022     07:25 AM    


ছাত্রলীগের ছেলেদের সিগারেট খাওয়া দেখাতে পারলে রাজনীতি ছেড়ে দিবেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। তিনি ভলেন, আমার আড়াইহাজারের মুরব্বিরা আছেন। আমার ছাত্রলীগের কোনো ছেলে কখনও সিগারেট খেয়েছে বা হাতে নিয়েছে এ ইতিহাস কেউ দেখাতে পারলে, আমি আমার জায়গা থেকে পদত্যাগ করব এবং রাজনীতি থেকে বিদায় নেব।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জের আড়াইহাজারে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে উপজেলা ছাত্রলীগ ও সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম বাবু বলেন, ছাত্রলীগের ইতিহাস মধুর, ছাত্রলীগের কোনো বদনাম নেই। দু-একটি ঘটনা অনাকাঙ্ক্ষিত। সেগুলো গোনায় ধরার মতো না। শত্রুরা সব সময় কথা বলে। পত্রিকায় অনেক কিছু আসে। ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাকর্মীরা কোনো অপরাধ করতে পারে না।

তিনি আরও বলেন, আজ ছাত্রলীগের সম্মেলন। ঝড়-বৃষ্টি আমাদের ঘরে রাখতে পারেনি। ছাত্রলীগ থেকে উঠে আসা নেতাদের অনেক ইতিহাস রয়েছে। করোনায় ছাত্রলীগের কেউ ঘরে যায়নি। খাদ্য, ওষুধ, চিকিৎসা সেবা দিয়েছে। শেখ মুজিব যা চেয়েছিলেন আজ ছাত্রলীগ তাই করে যাচ্ছে। এই জয়-লেখকের হাত ধরে আজ বাংলাদেশে যে সংগঠিত ছাত্রলীগের প্রতিচ্ছবি আমরা দেখেছি, তা হলো বাঁধভাঙা জোয়ার এসেছে ছাত্রলীগে। বঙ্গবন্ধু শেখ মুজিব যেই ছাত্রলীগের স্বপ্ন দেখেছেন, মানব সেবায় অবদান রেখে শেখ হাসিনার নির্দেশে জয়-লেখকের হাত ধরে সেই ছাত্রলীগ প্রতিষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।