| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল চরমোনাই পীরের সঙ্গে কল্যাণ পার্টির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ


চরমোনাই পীরের সঙ্গে কল্যাণ পার্টির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ


রহমত ডেস্ক     02 September, 2022     10:45 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীমেরর  সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বীর প্রতীকসহ শীর্ষ নেতৃবৃন্দ।

আজ (২ সেপ্টেম্বর) শুক্রবার বাদ জুমআ রাজধানীর পুরানা পল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন। উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন ও অধ্যাপক মাহবুবুর রহমান, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, বাংলাদেশ কল্যাণ পার্টির অতিরিক্ত মহাসচিব নূরুল কবীর ভূঁইয়া পিন্টু, ভাইস চেয়ারম্যান আলী হোসেন ফরায়েজী ও মাহমুদ খান, যুগ্ম মহাসচিব নূরুর আবছার, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ আবেদীন, লে. কমান্ডার অব. ফয়সল মেহেদী, ওবায়দুল সিরাজী প্রমূখ।

এসময় দেশের চলমান সঙ্কট ও সম-সাময়িক রাজনীতি নিয়ে আলোচনা হয় এবং ভবিষ্যত করণীয় নিয়ে বিশদ মতবিনিময় হয়।  কল্যাণ পার্টির নেতৃবৃন্দ জাতীয় সঙ্কট নিরসনে ইসলামী আন্দোলনের আমীরকে বলিষ্ঠ উদ্যোগ নেওয়ার আহ্বান জানান। দেশের স্বার্থে চরমোনাই পীরের যেকোন গঠনমূলক উদ্যোগে কল্যাণ পার্টি  সাড়া  দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। কল্যাণ পার্টির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে চরমোনাই পীর বলেন, আগামীতে ক্ষমতাপ্রেমিকদের বিরুদ্ধে দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।