| |
               

মূল পাতা সারাদেশ মহানগর চাঁদপুরে বিপুল পরিমাণ মাদক আগুনে পুড়িয়ে ধ্বংস


চাঁদপুরে বিপুল পরিমাণ মাদক আগুনে পুড়িয়ে ধ্বংস


রহমত ডেস্ক     01 September, 2022     05:56 PM    


চাঁদপুর জেলা পুলিশের বিভিন্ন অভিযানে উদ্ধারকৃত অবৈধ মাদকদ্রব্য আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর আদালত প্রাঙ্গণে দীর্ঘদিন মামলার আলামত হিসেবে জব্দ থাকা বিপুল পরিমাণ এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শামছুল আলম, চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ। এ ছাড়াও চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, অন্যান্য বিচারক এবং পুলিশ কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার) জানান, ধ্বংসকৃত মাদকের মধ্যে ছিল গাঁজা ২৬৫ কেজি ৫২৫ গ্রাম, ইয়াবা ট্যাবলেট ১৩ হাজার ৩২৩ পিস, ফেনসিডিল ২২৯ বোতল, মদ ৫ বোতল এবং হুইস্কি ১০ বোতল। গত দুমাসে চাঁদপুর জেলা পুলিশ, নৌ-পুলিশ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে বেশির ভাগ অভিযানে গাঁজা উদ্ধার হয়েছে। দুই বছর আগেও চাঁদপুর জেলায় ইয়াবা ট্যাবলেটের চালান বেশি আটক হয়েছে।

তিনি আরও জানান, কুমিল্লাসহ ভারত সীমান্তবর্তী এলাকা থেকে মাদক-ব্যবসায়ীরা এখন চাঁদপুর জেলাকে নিরাপদ রোড হিসেবে ব্যবহার করছে। আইনশৃঙ্খলা বাহিনী তৎপর থাকায় মাদক পাচার করতে গিয়ে তারা এখন লঞ্চঘাট ও বাস স্ট্যান্ডে বেশির ভাগ সময় আটক হচ্ছে। আটকদের মধ্যে এখন নারী মাদক ব্যবসায়ীর সংখ্যাও বাড়ছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: