| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ মিডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ জানালেন পররাষ্ট্রমন্ত্রী


মিডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ জানালেন পররাষ্ট্রমন্ত্রী


রহমত ডেস্ক     19 August, 2022     05:03 PM    


মিডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘আমার বক্তব্য মি‌ডিয়া ভিন্নভা‌বে উপস্থাপন ক‌রে‌ছে। দে‌শে সবার বাকস্বা‌ধীনতা র‌য়ে‌ছে। তাই সবাই সব কথা বল‌তে পা‌রে।’ এ সময় মি‌ডিয়া‌কে একটু সহন‌শীল হওয়ার অনু‌রোধ জানান তিনি।

শুক্রবার (১৯ আগস্ট) সকালে গোপালগঞ্জের টু‌ঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি জিয়ারতে গিয়ে এমন মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন: ভারতে গিয়ে বলেছি শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে হবে: পররাষ্ট্রমন্ত্রী

এর আগে ১২ আগস্ট সিলেটে এক মতবিনিময় সভায় ‘বৈশ্বিক মন্দার মধ্যে অন্য দেশের তুলনায় বাংলাদেশের মানুষ বেহেশতে আছে’ মন্তব্য করলে মূলধারার গণমাধ্যম থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে সেই বক্তব্য। শুরু হয় তীব্র সমালোচনা। এরপর অপর এক অনুষ্ঠানে সেই বক্তব্যকে কথার কথা বলে উল্লেখ করেন মন্ত্রী।

আরও পড়ুন: বাংলাদেশের মানুষ বেহেশতে আছে: পররাষ্ট্রমন্ত্রী

সবশেষ বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর জেএম সেন হলে জন্মাষ্টমীর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে তিনি বলেন, ‘আমি ভারতে গিয়ে বলেছি, শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে হবে। শেখ হাসিনার সরকারকে টিকিয়ে রাখার জন্য যা যা করা দরকার, আমি ভারতবর্ষের সরকারকে সেটা অনুরোধ করেছি।’

মন্ত্রী আরো বলেন, আমি বলেছি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলে দেশে সহনশীলতা আছে, সাম্প্রদায়িক কোন সহিংসতা নাই, সবার সাথে সম্প্রতি আছে, দেশে উন্নয়ন আছে।  পররাষ্ট্রমন্ত্রীর এ বক্তব্যও মুহূর্তেই ছড়িয়ে পড়ে।