| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ বিদেশি প্রভুদের কাছে ধর্ণা দিয়ে লাভ নেই: হানিফ


ফাইল ছবি

বিদেশি প্রভুদের কাছে ধর্ণা দিয়ে লাভ নেই: হানিফ


রহমত ডেস্ক     19 August, 2022     04:27 PM    


বিদেশি প্রভুদের কাছে ধর্ণা দিয়ে লাভ নেই উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দুর্নীতির অভিযোগে দণ্ডপ্রাপ্ত নেত্রীর মুক্তির জন্য আদালতে না গিয়ে বিদেশিদের কাছে ধর্ণা দিচ্ছে বিএনপি।  আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল, আমরা মনে করি খালেদা জিয়ার মুক্তির পথ একটাই, আদালতে আইনি প্রক্রিয়ায় যাওয়া। বিদেশি প্রভুদের কাছে ধর্ণা দিয়ে কোন লাভ নেই ।

আজ (১৯ আগস্ট) শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়ায় বঙ্গবন্ধু মুরাল চত্ত্বরে ছাত্রলীগের আয়োজনে শোক দিবসের আলোচনায় হানিফ এসব কথা বলেন।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ বলেন, বিএনপিকে নি:শেষ করার জন্য অন্য কারোর প্রয়োজন হয় না। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত রাষ্ট্রক্ষতায় থাকতে যে অপকর্মগুলো করেছিলো সেই অপকর্মের জন্যই বিএনপি নি:শেষ হয়ে গেছে। হাওয়া ভবন বানিয়ে যে টাকা লুট করেছিলো সেই টাকা দিয়েই বিদেশে বসে আয়েশি জীবন-যাপন করছে বিএনপি নেতারা।

এছাড়াও দ্রব্যমূল্যর উর্ধ্বগতি নিয়ে হানিফ বলেন, গত ২ বছর করোনাকালীন দুর্যোগ ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ফলে সারা বিশ্বের অর্থনীতির উপর বিরুপ চাপ পড়ে। এর প্রভাব বাংলাদেশের ওপরেও পড়েছে। তিনি বলেন, আমাদের সরকারের পক্ষ থেকে শেখ হাসিনার নেতৃত্বে সবধরনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে, আগামী সেপ্টেম্বরের শেষের দিকেই তেলের বাজারসহ সবধরনের দ্রব্যমূল্যের বাজার স্বাভাবিক হয়ে আসবে বলে আশা প্রকাশ করেন তিনি।