| |
               

মূল পাতা আন্তর্জাতিক ভাইয়ের পাশ থেকে তুলে নিয়ে ধর্ষণের পর খুন করা হয় মেয়েটিকে


প্রতীকী ছবি

ভাইয়ের পাশ থেকে তুলে নিয়ে ধর্ষণের পর খুন করা হয় মেয়েটিকে


আন্তর্জাতিক ডেস্ক     17 August, 2022     06:11 PM    


ভাইয়ের সঙ্গে পার্কে খেলছিল ৬ বছর বয়সি ফুটফুটে মেয়েটি। সেখান থেকে তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর খুন করার অভিযোগ উঠেছে ৪০ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে।

নৃশংস এ ঘটনা ঘটেছে ভারতে। এনডিটিভি জানায়, হরিয়ানার পানিপথে একটি পার্কে এদিন খেলা করছিল ৬ বছরের বাচ্চা মেয়েটি। তার চেয়ে বছর দুয়েকের ছোট তার ভাই। 

দুই ভাইবোন মিলে পার্কে খেলতে গিয়েছিল। সেখান থেকে মেয়েটিকে অভিযুক্ত তুলে নিয়ে যায়। অভিযুক্তের নাম ঈশ্বর, সে উত্তরাখণ্ডের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। পানিপথে একটি ধাবায় কাজ করে সে। 

পুলিশ জানিয়েছে, পার্কে যখন বাচ্চা মেয়েটি ভাইয়ের সঙ্গে খেলা করছিল, তখন তাকে বিস্কুটের লোভ দেখিয়ে ডেকে নেয় অভিযুক্ত। তারপর একটি ফাঁকা এলাকায় বাচ্চাটিকে নিয়ে যায় সে। 

সেখানে ছোট্ট মেয়েটির উপর নিজের বিকৃত যৌন লালসা চরিতার্থ করে। ধর্ষণের পর মেয়েটির গলা টিপে ধরে অভিযুক্ত। মৃতদেহ ফেলে দেয় ড্রেনের ধারে। তারপর পালিয়ে যায়।

খবরে বলা হয়, ময়নাতদন্তের পর মেয়েটির দেহ পরিবারের হাতে তুলে দিয়েছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টে জানা গেছে, মেয়েটিকে ধর্ষণের পর গলা টিপে খুন করা হয়েছে। 

ঘটনার পরই পুলিশে অভিযোগ দায়ের করে মেয়েটির পরিবার। অভিযোগ পেয়ে তদন্তে নামে পানিপথ পুলিশ। সিসিটিভি ফুটেজে তারা দেখতে পায় মেয়েটিকে তুলে নিয়ে যাচ্ছে অভিযুক্ত। সেই ফুটেজ দেখেই সোমবার পানিপথের জিমখানা ক্লাবের সামনে থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।