| |
               

মূল পাতা সারাদেশ মহানগর স্কুলগেটের চাপায় প্রাণ গেলো শিশু শিক্ষার্থীর


স্কুলগেটের চাপায় প্রাণ গেলো শিশু শিক্ষার্থীর


নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি।     10 August, 2022     03:12 PM    


খাগড়াছড়ি সদর উপজেলার খবং পুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিকের শ্রাবন দেওয়ান (৬) নামের এক শিক্ষার্থী গেটের চাপায় নিহত হয়েছে।

 আজ (১০আগস্ট) বুধবার সকাল ৯টায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। অভিভাবকরা এ ঘটনার জন্য স্কুল কর্তৃপক্ষকে দায়ী করেছেন। নিহত শ্রাবন দেওয়ান জেলা সদরের নারায়ণ খাইয়া পাড়ার প্রণয় দেওয়ান ও বাসনা  চাকমার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিক্ষার্থী শ্রাবন দেওয়ান সকাল ৯টার দিকে বিদ্যালয়ে প্রবেশ করার সময় হঠাৎ গেটটি তার উপর ভেঙে পড়ে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্বার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এলাকাবাসী এ ঘটনার জন্য স্কুল কর্তৃপক্ষকে দায়ী করে বিচার দাবী করেছে।

পুলিশের এএসআই  গোবিন্দ চন্দ্র রায় জানান, স্কুলের গেটটি দীর্ঘদিন ধরে নড়বড়ে অবস্থায় ছিলো। গাছের খুঁটি দিয়ে গেটটি আটকে রাখা হয়েছিলো। স্কুল কর্তৃপক্ষ কোন ব্যবস্থা না নেওয়ায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে বলে দাবী করে এলাকাবাসী।

খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন ও উপজেলা শিক্ষা অফিসার মো. রবিউল ইসলাম। শিক্ষা অফিসার ফাতেমা মেহের বলেছেন, স্কুলের গেট চাপা পড়ে শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম খাগড়াছড়ি খাগড়াছড়ি সদর