| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে খেলাফত যুব মজলিসের বিক্ষোভ


জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে খেলাফত যুব মজলিসের বিক্ষোভ


রহমত ডেস্ক     07 August, 2022     11:07 PM    


জ্বালানি তেলের অস্বাভাবিক ও অযৌক্তিক মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবিতে রাজধানীতে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগর।

আজ (৭ আগস্ট) রবিবার বায়তুল মোকাররম উত্তর গেটে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজীজুর রহমান হেলাল বলেন, মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে। মানুষ আর সহ্য করতে পারছে না। সাধারণ মানুষের খোঁজ খবর নিন। মানুষ মহাকষ্টে দিনাতিপাত করছে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কোনোভাবেই সরকার নিয়ন্ত্রণ করতে পারেনি। এর মধ্যে অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে জ্বালানি তেলের দাম অস্বাভাবিক বৃদ্ধি করা হয়েছে। এতে দেশের মানুষ বিক্ষুব্ধ। মানুষ রাজ পথে নামলে ক্ষমতা টিকাতে পারবেন না। জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি দেশের মানুষ বরদাশত করবে না। সাধারণ মানুষের কথা ভেবে জ্বালানি তেলের বৃদ্ধিকৃত মূল্য বাতিল করুন। তিনি সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হক সহ কারাবন্দী আলেমদের দ্রুত মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে যুব মজলিস মহানগর সভাপতি মাওলানা রাকীবুল ইসলাম বলেন, একটি শ্রেণী কওমী মাদ্রাসার ছাত্র-শিক্ষকদের রাজনীতিতে অংশগ্রহণ নিষিদ্ধের চক্রান্ত চালাচ্ছে। রাজনীতি করা প্রত্যেক নাগরিকের সাংবিধানিক অধিকার, মানুষের অধিকার কেড়ে নেয়ার এ ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেয়া যাবেনা।

যুব মজলিস ঢাকা মহানগরীর সহ সভাপতি মাওলানা জাহিদুজ্জামানের পরিচালনায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় প্রশিক্ষণ ও বাইতুল মাল সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন, যুব মজলিস ঢাকা মহানগরীর বাইতুল মাল সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আশরাফ, সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা মুর্শিদুল আলম, যুব মজলিস ঢাকা জেলা দক্ষীণের সভাপতি মাওলানা জাকির হুসাইন, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মোল্লা খালেদ সাইফুল্লাহ প্রমুখ। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সুরমা টাওয়ারের সামনে এসে শেষ হয়।