| |
               

মূল পাতা জাতীয় ফেসবুকে ব্লু ব্যাজ পেলেন বেফাক চেয়ারম্যান


ফেসবুকে ব্লু ব্যাজ পেলেন বেফাক চেয়ারম্যান


রহমত ডেস্ক     03 August, 2022     11:29 AM    


ফেসবুকের স্বীকৃতি পেয়েছে বাংলাদেশ কওমী মাদরাসার সর্বোচ্চ অথরিটি আল হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের চেয়ারম্যান ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া (বেফাক) এর সভাপতি মুহিউস সুন্নাহ আল্লামা মাহমূদুল হাসানের অফিসিয়াল ফেসবুক পেইজ।

মঙ্গলবার (২ আগস্ট) মুহিউস সুন্নাহ আল্লামা মাহমূদুল হাসানের ফেসবুক পেইজ ভেরিফায়েডের আওতায় এনেছে ফেসবুক কর্তৃপক্ষ। এর ফলে পেইজটি (ব্লু-ব্যাজ) নীল বৃত্তের ভেতরে সাদা টিকচিহ্নটি যুক্ত হয়েছে। নীলবৃত্তে মাউস ধরলে ভেসে ওঠে ভেরিফাইড লেখা। বর্তমান ৪৯ হাজারের বেশি অনুসারী রয়েছে মুহিউস সুন্নাহ আল্লামা মাহমূদুল হাসানের অফিসিয়াল ফেসবুক পেইজটিতে।

ফেসবুকের অনুসারী ছাড়াও অফলাইনে বিপুল জনপ্রিয়তা রয়েছে মুহিউস সুন্নাহ আল্লামা মাহমূদুল হাসানের। তিনি সারা বাংলাদেশে সুন্নতের প্রচার-প্রসার এবং দাওয়াতুল হকের কাজের মাধ্যমে বেশ প্রসিদ্ধ। তিনি একাধারে জামিয়া ইসলামিয়া দারুল উলূম মাদানিয়া যাত্রাবাড়ি মাদরাসার মুহতামিম ও মজলিসে দাওয়াতুল হক বাংলাদেশের আমীর এবং গুলশান কেন্দ্রীয় মসজিদের খতিব।

এ সম্পর্কে মুহিউস সুন্নাহ আল্লামা মাহমূদুল হাসানের একান্ত সহকারী রিদওয়ান হাসান বলেন, ভেরিফাইড হওয়ার কারণে প্রচুর ফেক আইডির ভিড়ে সহজেই মুহিউস সুন্নাহ হযরতের অফিসিয়াল ফেসবুক পেইজ মানুষ চিনতে পারবে। পাশাপাশি হুজুরের অথেনটিক বক্তব্যও সবার কাছে পৌঁছানো সহজ হবে।

রিদওয়ান হাসান আরও বলেন, আমি ২৮ জুন ২০২২ তারিখে ফেসবুকের কাছে ভেরিফাইড রিকুয়েস্ট সাবমিট করেছিলাম। আজ দেখলাম পেইজটি ভেরিফাইড হয়েছে৷ আমি এই এচিভমেন্টে মুহিউস সুন্নাহ আল্লামা মাহমূদুল হাসান হাফিজাহুল্লাহর অনুসারী ও শুভাকাঙ্খীসহ সবাইকে ধন্যবাদ জানাই। ফেসবুক কর্তৃপক্ষকেও ধন্যবাদ। প্রেস বিজ্ঞপ্তি।