| |
               

মূল পাতা আন্তর্জাতিক উপমহাদেশ রাষ্ট্রীয় আমন্ত্রণে আফগান যাচ্ছেন পাকিস্তানের শীর্ষ আলেমরা


রাষ্ট্রীয় আমন্ত্রণে আফগান যাচ্ছেন পাকিস্তানের শীর্ষ আলেমরা


আন্তর্জাতিক ডেস্ক     25 July, 2022     07:21 PM    


রাষ্ট্রীয় আমন্ত্রণে আফগানিস্তান সফরে যাচ্ছেন পাকিস্তানের সাবেক বিচারপতি মুফতি তাকি উসমানিসহ দেশের শীর্ষ আলেমরা।  প্রতিনিধি দলে রয়েছেন, বেফাকুল মাদারিসিল আরাবিয়া পাকিস্তানের সেক্রেটারি মাওলানা কারি হানিফ জলন্ধরি, মাওলানা মুহাম্মদ তৈয়্যব পাঞ্জপীর, মৌলভী আনোয়ার হক এবং মুফতি গোলামুর রহমান।

আজ (২৫ জুলাই) সোমবার মাওলানা কারি হানিফ জালন্ধরির অফিসিয়াল ফেসবুক পেজে সফরের ছবি শেয়ার করে তিনি আফগানিস্তান রাষ্ট্রীয় আমন্ত্রণের কথা বলেন।

পাকিস্তানের প্রভাবশালী সংবাদমাধ্যম জিও টিভি র মতে, আমিরাতে ইসলামিয়ার আমন্ত্রণে আফগানিস্তান সফরে যাচ্ছেন পাকিস্তানের শীর্ষ আলেমদের একটি প্রতিনিধি দল। প্রতিনিধি দলে বিশ্বখ্যাত ইসলামী স্কলার ও দেশটির সাবেক বিচারপতি মুফতি তাকি উসমানিসহ আরো রয়েছেন, মাওলানা হানিফ জলান্ধরি, মাওলানা মোহাম্মদ তাইয়েব পাঞ্জ পীর, মাওলানা আনওয়ারুল হক ও মুফতি গোলামুর রহমান, ড. মুহাম্মদ ইমরান আশরাফ উসমানিসহ আরো অনেকে। প্রতিনিধি দলটি আমিরাতে ইসলামিয়ার নেতাদের সাথে সাক্ষাতে মিলিত হবেন। প্রতিনিধি দলের সদস্যরা স্থানীয় সময় সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে আফগানিস্তানের উদ্দেশে ইসলামাবাদ ত্যাগ করেন।