| |
               

মূল পাতা সারাদেশ বিয়েবাড়িতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বরের বাবা


জুতা নিয়ে দ্বন্দ্ব

বিয়েবাড়িতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বরের বাবা


রহমত ডেস্ক     14 July, 2022     05:13 PM    


বিয়ে বাড়িতে বরের জুতা লুকানোকে কেন্দ্র করে কনে পক্ষের সঙ্গে বাগবিতণ্ডা ও হাতাহাতির এক পর্যায়ে বরের বাবার মৃত্যু হয়েছে। নিহত মো. রুহুল আমিন ফুলবাড়িয়া সদর ইউনিয়নের উত্তর আন্ধারিয়াপাড়া গ্রামের বাসিন্দা।  মঙ্গলবার (১২ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে  ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কুশমাইল ইউনিয়নের কড়ইতলা গ্রামে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়িয়া থানার এসআই স্বপন মিয়া।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই স্বপন জানান, রুহুল আমিনের ছেলে মারুফ হোসেনের বিয়ে ঠিক হয় কুশমাইল ইউনিয়নের কড়ইতলা গ্রামের মো. শহীদের মেয়ে মারুফা আক্তারের সঙ্গে। মঙ্গলবার দুপুরে কনের বাড়িতে বরযাত্রীরা এসে খাওয়া দাওয়া করেন। পরে বিয়ের পর বিকেল সাড়ে ৫টার দিকে দুষ্টুমির ছলে কেউ বরের জুতা লুকিয়ে ফেলেন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও লিখিত অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনাকে কেন্দ্র করে বরের বাবা রুহুল আমিনের সঙ্গে মেয়ে পক্ষের লোকজনের বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে রুহুল আমিন অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। এ অবস্থায় পরিবারের লোকজন রুহুল আমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ ময়মনসিংহ ফুলবাড়ীয়া