| |
               

মূল পাতা সারাদেশ খাগড়াছড়িতে ডাঃ মোঃ আশরাফুল ইসলামের হামলার তীব্র নিন্দা


খাগড়াছড়িতে ডাঃ মোঃ আশরাফুল ইসলামের হামলার তীব্র নিন্দা


নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি     12 July, 2022     04:35 PM    


ইসলামী যুব আন্দোলন খাগড়াছড়ি জেলা শাখার সহ-সভাপতি, ডাঃ মোঃ আশরাফুল ইসলামের উপর দিঘীনালা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পদক ও তার নেতা কর্মীদের অতর্কিত হামলার অভিযোগ ও ন্যাক্কারজনক এই ঘটনার পৃথক পৃথক বিবৃতিতে প্রতিবাদ জানিয়েছেন করেছেন ইসলামী আন্দোলন ও ইসলামী যুব আন্দোলন খাগড়াছড়ি জেলার নেতৃবৃন্দ।

আজ (১২ জুলাই) মঙ্গলবার সংবাদপত্রে পেরিত এক প্রতিবাদ লিপিতে ইসলামী আন্দোলন জেলা শাখার সভাপতি মাওলানা হাফেজ দেলোয়ার হোসেন, সেক্রেটারি মাওলানা কাউসার আজিজী, ইসলামী যুব আন্দোলন সভাপতি মাওলানা মহিউদ্দিন বিন সুরুজ ও সেক্রেটারি মাওলানা বশির উদ্দিন এ অভিযোগ করেন।

প্রতিবাদ লিপিতে নেতৃবৃন্দ বলেন, যুব আন্দোলনের নেতা ডাঃমোঃআশরাফুল ইসলামের গতকাল (১১জুলাই) রাত আনুমানিক ১০ ঘটিকার সময় দীঘিনালা উপজেলাধীন বেতছড়ি বাজারস্থ নিজ ফার্মেসি থেকে ডেকে নিয়ে অতর্কিত হামলা করে গুরুতর আহত করেছেন। ডাঃ মোঃ আশরাফুল ইসলামের অপরাধ তিনি কুরবানী চামড়ার বর্তমান, জাতীয় ও আন্তর্জাতিক সিন্ডেকেট নিয়ে একটি পোষ্ট করলে আওয়ামী লীগের নেতা কর্মীরা তার দোকানে গিয়ে এমন পোষ্ট সরকার বিরোধী বলে তার উপর অতর্কিত হামলা চালায়। এছাড়াও আরো একবার ডাঃ আশরাফুল ইসলামের দোকানে তাকে হত্যার উদ্দেশ্যে দোকানে ভাংচুর এবং রাতের ১ ঘটিকার সময় তাকে নিজ বাসা থেকে তুলে নিয়ে হত্যার হুমকি দেই।এমন ঘটনায় তার পরিবারে চরম আতঙ্ক বিরাজ করছে।

বিবৃতিতে জেলা সেক্রেটারী মাওলানা কাউছার আজিজী বলেন, সরকার স্বাধীন দেশে পরাধীনতার জিঞ্জিরে জনগণকে আবদ্ধ করে রাখার চেষ্টা করছে।সারাদেশে যেখানেই মানুষ অন্যায়ের বিরুদ্ধে ও সরকার কর্তৃক নিয়ন্ত্রিত সিন্ডেকেটদের বিরুদ্ধে কথা বলছে সেখানেই সরকার দলীয় নেতা কর্মীদের মাধ্যমে ভিন্নমতের রাজনৈতিক নেতা কর্মীদের উপর হামলা,মামলা এবং নির্যাতনের স্টিম রোলার চালাচ্ছে।সরকার দলীয় নেতা কর্মীদের এমন আচরণ দেশের সাংবিধান বিরুদী। সংবিধানের ধারা ৩৯ এ সকল নাগরিকদের কথা বলার মুক্ত মতামতের অধিকার দিয়েছে। কিন্তু আওয়ামী লীগ নেতা কর্মীরা সংবিধানের কোন তাওক্কা না করে ভিন্নমতের উপর যে হামলা মামলা করে যাচ্ছে। আমরা এর তিব্রনিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রশাসনকে অনুরোধ জানিয়ে তিনি বলেন, ইসলামী যুব আন্দোলন খাগড়াছড়ি জেলা শাখার সহ-সভাপতি ডাঃ আশরাফুলের উপর যারা হামলা করে আহত করেছে তাদের কে অনতিবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জোর দাবি জানান ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম খাগড়াছড়ি খাগড়াছড়ি সদর