| |
               

মূল পাতা সারাদেশ পায়ুপথে টর্চ লাইট ঢুকিয়ে নির্যাতন, ষড়যন্ত্রমুলক হয়রানির অভিযোগ


পায়ুপথে টর্চ লাইট ঢুকিয়ে নির্যাতন, ষড়যন্ত্রমুলক হয়রানির অভিযোগ


আরিফ সবুজ নোয়াখালী প্রতিনিধি     06 July, 2022     05:07 PM    


নোয়াখালী সুবর্ণচরে শেখ নাছির উদ্দিন মাইজভান্ডারীকে পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতনের ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মান্না ও যুবলীগের ইউনিয়ন সভাপতি দুলাল উদ্দিন কিরনকে উদ্দেশ্য মূলকভাবে হয়রানির অভিযোগ উঠেছে। 

এঘটনায় মুল আসামীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি দাবি ও হয়রানিমুলক মামলা থেকে যুবলীগ সভাপতি অব্যহতি ও ইউপি চেয়ারম্যানকে নিয়ে অপপ্রচার বন্ধের দাবি জানিয়েছেন যুবলীগ সভাপতি দুলাল উদ্দিন কিরনের পরিবার ও ইউপি চেয়ারম্যান এমএ মান্নান ভুইঁয়া। 

মঙ্গলবার (৬ জুলাই) সকালে স্থানীয় চরওয়াপদা ইউনিয়ন পরিষদে একটি সংবাদ সম্মেলন করে এমন ঘৃণ্যকাজের মুল হোতাদের দ্রুত গ্রেফতার ও মিথ্যা, ষড়যন্ত্র, কুরুচীপূর্ণ বক্তব্য এবং উদ্দেশ্যমুলক হেয়পতিপন্ন করার প্রতিবাদ জানান ইউপি চেয়ারম্যান ডা: এম এ মান্নান ভুইঁয়া। 

অন্যদিকে একই সময়ে উপজেলার একটি মিলনায়তনে চরওয়াপদা ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল উদ্দিন কিরনকে রাজনৈতিক ভাবে হয়রানির করার জন্য এমন ঘৃণ্য ও বর্বর নির্যতনের অভিযোগে সম্পৃক্ত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে তার ছেলে হাসান মাহমুদ, স্ত্রী শিরীন আক্তার (সাবেক মহিলা মেম্বার) এবং পিতা আব্দুল মন্নাছ। এসময় তারা ঘটনার সাথে জড়িত প্রকৃত আসামীদের গ্রেফতার করে দ্রুত শাস্তি দাবি করেন।

এছাড়াও ইউপি চেয়াম্যান আব্দুল মান্নানের বিরুদ্ধে মিথ্যা, ষড়যন্ত্র, কুরুচীপূর্ণ বক্তব্য এবং উদ্দেশ্যমুলক ভাবে  হেয় পতিপন্ন করার প্রতিবাদে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের আল-আমিন বাজারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী সুবর্ণচর