| |
               

মূল পাতা রাজনীতি কেন্দ্র দখল করে সিল মারার জন্যই ইভিএমে আপত্তি বিএনপির: তথ্যমন্ত্রী


ফাইল ছবি

কেন্দ্র দখল করে সিল মারার জন্যই ইভিএমে আপত্তি বিএনপির: তথ্যমন্ত্রী


রহমত ডেস্ক     06 July, 2022     11:29 PM    


তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ভোটকেন্দ্র দখল করে সিল মারার অপসংস্কৃতি টিকিয়ে রাখার জন্যই বিএনপি ইভিএমে আপত্তি জানিয়েছে । ভারত, যুক্তরাষ্ট্র, জার্মানি, ফ্রান্স, অস্ট্রেলিয়া, মালয়েশিয়ার মতো উন্নত দেশে ইভিএমে ভোট হচ্ছে। প্রস্তাবটি আমরা দিয়েছি বলেই বিএনপি ইভিএম পছন্দ করছে না।

বুধবার (০৬ জুলাই) রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের ইসলামী ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তাজুল ইসলামসহ প্রতিষ্ঠানের পরিচালকরা বক্তব্য দেন।

হাছান মাহমুদ আরো বলেন, কেউ জোর করে ক্ষমতায় যেতে পারে না; থাকতে পারে না। জনগণের রাজনীতি করলে তারা জোর করে ক্ষমতায় যাওয়ার কথা ভাবেও না। যদিও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান জোর করে বন্দুক উঁচিয়ে ক্ষমতা দখল করেছিলেন। ক্ষমতার উচ্ছিষ্ট বিলিয়ে দল করেছিলেন। আমাদের সরকার জনগণের রায় নিয়েই ক্ষমতায় আছে। পরপর তিনটি নির্বাচনে জয়লাভ করেই আমরা সরকার গঠন করেছি।