| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ট্রাকের চাপায় প্রাণ গেল বিমানবাহিনীর সিনিয়র কর্মকর্তার


প্রতীকী ছবি

ট্রাকের চাপায় প্রাণ গেল বিমানবাহিনীর সিনিয়র কর্মকর্তার


রহমত ডেস্ক     17 June, 2022     01:15 PM    


রাজধানীতে বালুবাহী একটি বেপরোয়া ট্রাকের চাপায় বিমানবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার শেখ মাকসুমুল কাইয়ুম রয়েল (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় তার দুসন্তান ১৩ বছর বয়সী রাজমি জাহান রাফা ও নয় বছর বয়সী তানভির হোসাইনও গুরুতর আহত হয়েছে। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় রাফা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন। গত বুধবার সকাল ৭টার দিকে হাইকোর্ট মাজার মোড়ের আবদুল গনি সড়কে এ দুর্ঘটনা

ঘটে। বৃহস্পতিবার (১৬ জুন) সকাল সোয়া ৭টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রয়েল। পুলিশ এখন পর্যন্ত ঘাতক ট্রাক ও তার চালক-হেলপারকে আটক করতে পারেনি।

নিহতের শ্যালিকা শারমিন রিয়া জানান, স্ত্রী শারমিন জাহান ও দুই ছেলেমেয়েকে নিয়ে যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকায় থাকতেন রয়েল। ঢাকা সেনানিবাসের জাহাঙ্গীর গেটসংলগ্ন বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজের তৃতীয় শ্রেণিতে পড়ে তানভির। রাফা একই প্রতিষ্ঠানের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। বুধবার সকাল ৭টার দিকে মোটরসাইকেলে করে দুই সন্তানকে স্কুলে দিয়ে আসার জন্য যান রয়েল। মেয়র হানিফ ফ্লাইওভার হয়ে হাইকোর্টের সামনে দিয়ে যাওয়ার সময় বালুবাহী একটি বেপরোয়া ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রয়েল ও তার দুই সন্তান গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় পথচারীরা তিনজনকেই ঢামেক হাসপাতালে নিয়ে যান। সেখানেই ২৪ ঘণ্টা মৃত্যু যন্ত্রণা ভুগে অবশেষে না ফেরার দেশে চলে যান রয়েল। ঢামেক থেকে রাফাকে গতকাল দুপুরে সিএমএইচে নিয়ে যাওয়া হয়। তার অবস্থাও আশঙ্কাজনক। রয়েলের মরদেহ প্রথমে ক্যান্টনমেন্টে গার্ড অব অনার দেওয়া হয়। এর পর জানাজা শেষে লাশ জুরাইন কবরস্থানে দাফন করা হয়েছে।

শাহবাগ থানার ওসি মওদুদ হাওলাদার জানান, দুর্ঘটনার জন্য দায়ী ট্রাকটি শনাক্ত এবং এর চালক হেলপারকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা পল্টন মডেল