| |
               

মূল পাতা রাজনীতি মঙ্গলবার ভারতীয় দূতাবাসে স্মারকলিপি দিবে খেলাফত আন্দোলন


ভারতে মহানবীকে নিয়ে কটুক্তিকারীদের মৃত্যুদন্ড দিতে হবে

মঙ্গলবার ভারতীয় দূতাবাসে স্মারকলিপি দিবে খেলাফত আন্দোলন


রহমত ডেস্ক     15 June, 2022     06:45 PM    


কট্টর হিন্দুত্ববাদী রাজনৈতিক দল ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি-বিজেপির নেতাদের মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও উম্মুল মুমিনিন হযরত আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা আনহা সম্পর্কে কটূক্তির প্রতিবাদে আগামী (২১ জুন) মঙ্গলবার দুপুর ১২ টায় বাংলাদেশ খেলাফত আন্দোলনের উদ্যোগে ভারতীয় দূতাবাসে স্মারকলিপি প্রদান উপলক্ষে বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে বিক্ষোভ মিছিলের কর্মসূচী ঘোষণা করা হয়।

আজ (১৫ জুন) বুধবার রাজধানীর কামরাংগিরচরস্থ জামিয়া নূরিয়া ইসলামিয়ায় বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় মজলিসে আমেলার এক জরুরি বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি, মাওলানা মুজিবুর রহমান হামিদী, আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সি, মুফতী আব্দুল আজীজ, মাওলানা ইউসুফ সাদেক হক্কানি, হাজী জালালুদ্দিন বকুল, মাওলানা আবদুল মান্নান, মাওলানা সানা উল্লাহ হাফেজ্জী, মুফতি সুলতান মহিউদ্দিন, মাওলানা ফিরোজ মোল্লা আশরাফী, মাওলানা খন্দকার মোশতাক আহমাদ, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মুফতী ইলিয়াছ মাদারীপুরী, মাওলানা মাহবুবুর রহমান, মুফতী আ ফ ম আকরাম হোসাইন, অধ্যক্ষ ডা. নিয়ামত আলী ফকির, মুহাম্মাদ মুফাসসির হোসাইন, মাওলানা সাইফুল ইসলাম জামালী, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা রুহুল আমিন, মাষ্টার আনছার উদ্দিন হাওলাদার প্রমুখ।

উগ্রবাদী ইসলাম বিদ্বেষী রাজনৈতিক দল ভারতের বিজেপি সরকারের মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক হযরত মুহাম্মদ স.ও তার সহধর্মিণীকে নিয়ে জঘন্যতম কটুক্তি করায় বিশ্বব্যাপী নিন্দা ও প্রতিবাদের ঝড় বয়ে যাচ্ছে। সারাবিশ্বের নবী প্রেমিক বিবেকবান মানুষ মনে করেন নুপুর শর্মার কটুক্তি মূলতঃ ইসলাম বিদ্বেষী মুদি সরকারের ইচ্ছার প্রতিফলন। বিশ্বনবীকে নিয়ে এ অবমাননাকর মন্তব্য সারা বিশ্বের মুসলমানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার শামিল। বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ভারতসহ বিশ্বব্যাপী যে অশান্তির আগুন জ্বালিয়েছে তা সহজেই নিভবে না। অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতার করে মৃত্যুদন্ড দিতে হবে। বৈঠকে ভারতে হযরত মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের বিরুদ্ধে কটুক্তি করায় সর্ব সম্মতিক্রমে নিন্দা প্রস্তাব গৃহীত হয় এবং জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব আনার জন্য বাংলাদেশ সরকারের প্রতি দাবি জানানো হয়।

কর্মসূচি : আগামী ২১ জুন ২০২২ ইং মঙ্গলবার দুপুর ১২ টায় বাংলাদেশ খেলাফত আন্দোলনের উদ্যোগে ভারতীয় দূতাবাসে স্মারকলিপি প্রদান উপলক্ষে বায়তুল মোকাররমের উত্তরগেট থেকে বিক্ষোভ মিছিলের কর্মসূচী ঘোষণা করা হয়। কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী। বিশ্বনবীর দুশমনদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে দল-মত নির্বিশেষে সকল নবী প্রেমিক তাওহিদী জনতাকে বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে ঈমানী দায়িত্ব পালন করার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান তিনি। এছাড়া আগামী ১৭ জুন ২০২২ ইং শুক্রবার বাদ জুমা কামরাঙ্গীরচর লোহারব্রীজ সংলগ্ন বেড়িবাঁধে নবী প্রমিক তাওহীদি জনতার ব্যানারে এক বিক্ষোভ মিছিলের সিদ্ধান্ত হয়।