| |
               

মূল পাতা সারাদেশ দেবীদ্বারে ককটেল বিস্ফোরণ, ভয়ে অজ্ঞান নারী


দেবীদ্বারে ককটেল বিস্ফোরণ, ভয়ে অজ্ঞান নারী


রহমত ডেস্ক     15 June, 2022     05:06 PM    


কুমিল্লার দেবীদ্বারে ভানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনা দেখে ভয়ে এক নারী অজ্ঞান হয়ে যায় বলে জানা গেছে। 

বুধবার (১৫ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকাল ৯টার দিকে শান্তিপূর্ণভাবে উপজেলার ভানী ইউনিয়ন পরিষদ নির্বাচন শুরু হয়। দুপুর সাড়ে ১২টার দিকে নোয়াগাঁও কেন্দ্রের পাশে ৫ নম্বর ওয়ার্ডের মো. আ. হাকিম ও মো. আবু হানিফ নামের দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। ওই সময় কেন্দ্রের বাইরে ৪/৫টি ককটেল বিস্ফোরিত হয় এবং কেন্দ্রের ভেতরে ফেলা একটি ককটেল অবিস্ফোরিত রয়ে যায়। 

পরে কেন্দ্রে দায়িত্বরত পুলিশ অবিস্ফোরিত ককটেলটি বালতির পানিতে চুবিয়ে রাখেন। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা না ঘটলেও এক নারী ভোটার ভয়ে অজ্ঞান হয়ে পড়েন। ঘটনার পর দুজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে র‍্যাব, বিজিবি ও অতিরিক্ত পুলিশ আসলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

অপ্রীতিকর এ ঘটনার সত্যতা নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দেবীদ্বার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. গিয়াস উদ্দিন জানান, নোয়াগাঁও কেন্দ্রের বাহিরে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটেছে। তবে কেন্দ্রের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা দেবিদ্বার