| |
               

মূল পাতা রাজনীতি ‘বিচার বিভাগীয় তদন্তের করে দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে’


‘বিচার বিভাগীয় তদন্তের করে দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে’


রহমত ডেস্ক     06 June, 2022     05:36 PM    


সীতাকুণ্ডের ভাটিয়ারীর সোনাইছড়ী ইউনিয়নে বিএম কন্টেইনারের স্মরণকালের ভয়াবহ হাইড্রোজেন পার অক্সাইড বিস্ফোরণ, অগ্নিকান্ড শোক ও দুর্যোগের ভয়াবহ ক্ষতচিহ্ন হয়ে থাকবে। এই মহাদুর্যোগে নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন এবং ঘটনায় আহত ব্যক্তিদের সুচিকিৎসা নিশ্চিত করার জোর দাবি জানান।

আজ (৬ জুন) সোমবার দলের প্রচার সচিব আবদুল্লাহ আল মাসউদ খান স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বার্তায় বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর মাওলানা সারওয়ার কামাল আজিজি ও মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার গভীর শোক প্রকাশ করেন।

ক্ষতিগ্রস্ত ব্যক্তিবর্গ ও পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে নেতৃবৃন্দ বলেন, বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক  শাস্তি দিতে হবে, এবং ভবিষ্যতে এধরণের ঘটনার পুনরাবৃত্তি রোধে সরকারকে দায়িত্বশীল হতে হবে। কেননা এই ভয়াবহ ঘটনায় অনিয়ম ও দায়িত্বহীনতার প্রমাণ বেরিয়ে আসছে। অব্যাহত বিভিন্ন অগ্নিকাণ্ডে ফায়ার সার্ভিসের সক্ষমতার অভাব জাতি হিসেবে আমাদের জন্য লজ্জাজনক। লক্ষকোটি টাকার দুর্নীতির মহোৎসব বন্ধ করে ফায়ার সার্ভিস সহ জনসেবামূলক সংস্থাগুলোর ব্যাপক আধুনিকায়ন সময়ের অপরিহার্য দাবি। নিহতদের আত্মার মাগফিরাত কামনায় দেশবাসীর প্রতি দোয়ার আবেদন জানান, আহতদের পাশে সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে দিতে দেশবাসী কে আহবান জানান তারা।