| |
               

মূল পাতা সারাদেশ খাগড়াছড়িতে হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের শাখা উদ্বোধন


খাগড়াছড়িতে হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের শাখা উদ্বোধন


নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি।     02 June, 2022     08:14 PM    


পার্বত্য অঞ্চলের মানুষের জীবন মান উন্নয়নে সরকারী গৃহঋণ ও বিনিয়োগ সুবিধা মানুষের দোরগোড়ায় পৌছিয়ে দিতে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের ৬২ তম শাখা হিসেবে খাগড়াছড়িতে শাখা উদ্বোধন করা হয়েছে।  

বৃহস্পতিবার (২জুন) দুপুরে শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি খাগড়াছড়ি সার্কিট হাউজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ফিতাকেটে এর উদ্বোধন করেন।

কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক মো: আফজাল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের পরিচালনা পর্যদের চেয়ারম্যান প্রফেসর ড. মো: সেলিম উদ্দিন এফসি এ, উপ-মহা ব্যবস্থাপনা পরিচালক অরুন কুমার চৌধুরী, জেনারেল ম্যানেজার ও প্রকল্প পরিচালক আতিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আবু সাঈদ ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী। অনুষ্ঠানে খাগড়াছড়ি শাখা ব্যবস্থাপক হোসেন মো: লিটনসহ ঋনের সুবিধা ভোগীরা বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, পরিকল্পিত ও মানসম্মত আবাসন গড়ে তুলতে হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন ইতোমধ্যে তিন পার্বত্য জেলায় ১শ কোটি টাকা বিনিয়োগ করেছে। চলতি বছরেও ২৫ কোটি টাকা বিনোয়োগ করা হবে। বাসস্থানের মত মানুষের মৌলিক চাহিদা পুুরণ ও টেকসই উন্নয়ন নিশ্চিত করতে হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন থেকে ঋণ নিয়ে কাজে লাগানোর আহবান জানানো হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম খাগড়াছড়ি খাগড়াছড়ি সদর