| |
               

মূল পাতা সারাদেশ মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা


মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা


রহমত ডেস্ক     01 June, 2022     01:46 PM    


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মাথায় পিস্তল ঠেকিয়ে শরিফ হোসেন (৬০) নামের এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। ধারণা করা হচ্ছে ‘একাকিত্ব  ঘোচাতেই’ আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ওই ব্যক্তি।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে নিজ বাসভবন থেকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। শরিফের বাড়ি গোমস্তাপুরে উপজেলার পার্বর্তীপুর ইউনিয়নের দেওপুরা গ্রামে। তিনি ধান-চালের ব্যবসা করতেন।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, মাটির দোতলা বাড়ির নিচতলায় পরিবার নিয়ে বোন থাকেন। আর শরিফ থাকতেন দোতলায়। বিয়ে না করায় শরিফ দোতলায় একাই থাকতেন। দুপুরে খাওয়ার জন্য শরিফকে ডাকতে এক কর্মচারীকে দোতলায় পাঠান তার বোন। কিন্তু কর্মচারী গিয়ে দরজা বন্ধ পান। এসময় তিনি অনেক ডাকলেও কোনো সাড়া পাননি। পরে কর্মচারী ও বোনসহ অন্য স্বজনরা মিলে দরজা ভেঙে বিছানায় তার রক্তাক্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

ওসি আরও জানান, মরদেহের পাশে একটি পিস্তল, ব্যবহৃত গুলির খোসা ও ১৭ রাউন্ড অব্যবহৃত তাজা গুলি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, মঙ্গলবার সকালে নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেন শরিফ।  

গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আজম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া সিআইডির ক্রাইম সিন ইউনিটও ঘটনাস্থল পরিদর্শন করেছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর