| |
               

মূল পাতা রাজনীতি খেলাফত ছাত্র আন্দোলনের মাসব্যাপী কুইজ প্রতিযোগিতা শুরু


খেলাফত ছাত্র আন্দোলনের মাসব্যাপী কুইজ প্রতিযোগিতা শুরু


রহমত ডেস্ক     01 June, 2022     07:32 PM    


যুগশ্রেষ্ঠ বুযুর্গ হযরত হাফেজ্জী হুজুর রাহমাতুল্লাহি আলাইহি প্রতিষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলনের সহযোগী সংগঠন খেলাফত ছাত্র আন্দোলনের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী গৃহিত কর্মসূচির অংশ হিসেবে জুন মাসজুড়ে প্রতিদিনের জন্য আয়োজন করা হয়েছে অনলাইন কুইজ প্রতিযোগিতা। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা প্রতিদিন এতে অংশ নিতে পারবেন।

কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়মাবলী-

১. শুধুমাত্র স্কুল-কলেজ, মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীগণ কুইজে অংশ নিতে পারবেন। ছাত্র নন এমন কেউ কুইজে অংশ নিতে পারবেন না।

২. খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কেউ কুইজে অংশ নিতে পারবেন না।

৩. কুইজের উত্তর বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের ওয়েবসাইটের নির্দিষ্ট পেজে জমা দিতে হবে।

৪. উত্তর জমা দেয়ার ওয়েবপেজে অংশগ্রহণকারীর নাম, মোবাইল নাম্বার, ইমেইল অ্যাড্রেস (যদি থাকে), ফেসবুক আইডি লিংক, যে প্রতিষ্ঠানে পড়াশোনা করছেন তার নাম (জেলা সহ), ক্লাস বা শ্রেণী, রোল নাম্বার এবং সবশেষে কুইজের উত্তর নির্বাচন করে ‘উত্তর জমা দিন’ বাটনে ক্লিক করে উত্তর জমা দিতে হবে।

৫. প্রতিদিনে কুইজের প্রশ্ন সকাল ০৬.০১ থেকে পরের দিন সকাল ০৬.০০ টা পর্যন্ত উন্মুক্ত থাকবে। এই সময়ের মধ্যে ঐদিনের প্রশ্নের উত্তর জমা দেয়া যাবে।

৬. প্রতিদিনের কুইজের ফলাফল পরবর্তী দিন দুপুর বারটার মধ্যে ঘোষণা করা হবে। সঠিক উত্তরপ্রদানকারীদের মধ্য থেকে লটারীর মাধ্যমে একজনকে বিজয়ী ঘোষণা করা হবে। বিজয়ী অংশগ্রহণকারীর ঠিকানায় কুরিয়ারের মাধ্যমে পুরস্কার পৌঁছে দেয়া হবে। বিজয়ীর ঠিকানা খেলাফত ছাত্র আন্দোলনের ফেসবুক পেজের ইনবক্সে জানাতে হবে।

৭. অংশগ্রহণকারীগণকে কুইজের উত্তর সাবমিট করার পর কুইজের লিংক নিজেদের ফেসবুক ওয়ালে পাবলিক পোস্ট হিসেবে শেয়ার করতে হবে এবং ছাত্র আন্দোলনের ফেসবুক পেজে কুইজের পোস্টে দশজনকে কমেন্টবক্সে মেনশন করতে হবে। তবে ফেসবুক পোস্টের কমেন্টে কুইজের উত্তর দেয়া যাবে না বা দিলেও গ্রহণযোগ্য হবে না।

৮. কুইজ সংক্রান্ত যে কোন সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির হাতে ন্যস্ত থাকবে।

কুইজের লিংক: এখানে ক্লিক করুন।