| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন আলেমদের জন্যই দেশে ইসলাম আছে : চরমোনাই পীর


আলেমদের জন্যই দেশে ইসলাম আছে : চরমোনাই পীর


রহমত ডেস্ক     23 May, 2022     10:04 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, তথাকথিত গণকমিশন ও ঘাতক দালাল নির্মুল কমিটির কাউকে তো এসব কাজে দেখা যায় না। দেশে ইসলাম আছে আলেমদের জন্যই। গণকমিশনের লোকজনই দুর্নীতির সঙ্গে জড়িত। আজ সব মিডিয়ায় আসছে তাদের দুর্নীতি ও অর্থপাচারের ভয়াবহ চিত্র।

আজ (২৩ মে) সোমবার রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় ছোট পাইটি খানকা ও মাদরাসা শায়খ যাকারিয়ার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক শায়েখ ড. মুস্তাক আহমদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

চরমোনাই পীর বলেন, দুর্নীতি ও অর্থপাচারের সঙ্গে কোনো আলেম জড়িত নন। যারা আলেম এবং কওমি মাদরাসার বিরুদ্ধে লেগেছে তারাই এসবের সঙ্গে জড়িত। আলেম সমাজসহ ইসলামপন্থিরা যেকোনো বিপদে-দুর্যোগে মাঠে আছেন। করোনায় মারা যাওয়াদের দাফন-কাফন করেছে আলেম সমাজই। সিলেটে ভয়াবহ বন্যায় মাঠে কাজ করছে আলেম সমাজ। তথাকথিত গণকমিশন ও ঘাতক দালাল নির্মুল কমিটির কাউকে তো এসব কাজে দেখা যায় না। দেশে ইসলাম আছে আলেমদের জন্যই। যতদিন আলেম সমাজ থাকবে, দ্বীনি মারকাজগুলো চালু থাকবে, ততদিন দুনিয়া থাকবে। কাজেই আলেমদের বিরুদ্ধে কাজ করতে যাদের অন্তরে ভয় হয় না, তারা ইসলাম ও মানবতার দুশমন।