| |
               

মূল পাতা সারাদেশ ফেনী‌তে গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ে অঙ্গার নিরাপত্তা প্রহরী


ফেনী‌তে গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ে অঙ্গার নিরাপত্তা প্রহরী


রহমত ডেস্ক     22 May, 2022     08:28 AM    


ফেনী শহরের চাঁড়িপুর এলাকার আলিম উদ্দিন সড়কের একটি বহুতল ভবনে গ্যাস সিলিন্ডার বি‌স্ফোর‌নে আনিছুর রহমান নামের এক ব্যক্তি দগ্ধ হ‌য়ে নিহত হয়েছেন। তিনি ওই ভবনের নিরাপত্তা প্রহরী। তার বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানায় ফুলহাতা পঞ্চগ্রামে। শনিবার (২১ মে) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। 

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় সূত্র জানায়,শহ‌রের আলিম উদ্দিন সড়কের ৬ তলাবিশিষ্ট নয়ন টাওয়ারে নিরাপত্তা প্রহরী হিসেবে দীর্ঘদিন চাকরি করেন আনিছুর রহমান (৬৮)। ভবনটির মালিক আবু আহাদ নয়ন শর্শদী ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঢাকার ব্যবসায়ী। তার ভবনে গ্যাস সংযোগ না থাকায় ভাড়াটিয়ারা সিলিন্ডার ব্যাবহার করেন। প্রতিদিনের মতো গতকাল রাত ১১টার দিকে রান্না করতে যান আনিছুর। এসময় সিলিন্ডার থেকে সৃষ্ট আগুনে দ্বগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। প্রতিবেশীরা আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-পরিচালক পূর্ণচন্দ্র মৃৎসুদ্দি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ওই কক্ষে থাকা চারটি সিলিন্ডারের দুটি থেকে আগুন ধরে যায়। 

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) আবদুর রহীম সরকার জানান, আনিছুরের লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ফেনী ফেনী সদর