| |
               

মূল পাতা স্বাস্থ্য বিএনপি ধর্মের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়: কৃষিমন্ত্রী


ফাইল ছবি

বিএনপি ধর্মের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়: কৃষিমন্ত্রী


রহমত ডেস্ক     21 May, 2022     10:29 AM    


বিএনপি ধর্মের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। তিনি বলেন, দেশে হরতাল, ভাঙচুর, জ্বালাও পোড়াও না থাকায় শান্তি বিরাজমান আছে। এই শান্তি স্থিতিশীলতাকে ধরে রাখতে হবে। বিএনপি মানুষকে জিম্মি করে, ধর্মের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। সেটি তাদের করতে দেওয়া যাবে না। এজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

শুক্রবার (২০ মে) বিকালে ঢাকা একটি হোটেলে লায়ন্স ক্লাব বাংলাদেশের ২৯তম বার্ষিক কনভেনশনের উদ্বোধন অনুষ্ঠানে  তিনি এসব কথা বলেন।

ধর্মীয় সম্প্রীতি রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপি সবসময় সাম্প্রদায়িকতা ব্যবহার করে রাজনীতি করে ও ধর্মীয় সংখ্যালঘুদের নির্যাতন করে।আওয়ামী লীগ কখনও সাম্প্রদায়িকতা ব্যবহার করে রাজনীতি করিনি। ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসার সুযোগসন্ধানীরা এখনো তৎপর। এজন্য সব ধর্মের মানুষের মাঝে সম্প্রীতি রক্ষায় আমাদের সবাইকে সচেতন ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

গত ১৩ বছরে দেশে খাদ্য সংকট হয়নি উল্লেখ করে আব্দুর রাজ্জাক বলেন, সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে বিশ্বব্যাপী চলমান এ দুঃসময়েও দেশে খাদ্য সংকট নেই। সংকটের সম্ভাবনাও নেই।