| |
               

মূল পাতা জাতীয় '১১৬ আলেমের বিরুদ্ধে অভিযোগকারীরা ইসলাম ও আলেম বিদ্বেষী'


'১১৬ আলেমের বিরুদ্ধে অভিযোগকারীরা ইসলাম ও আলেম বিদ্বেষী'


রহমত ডেস্ক     12 May, 2022     08:02 PM    


ঘাতক দালাল নির্মূল কমিটির সমন্বয়ে গঠিত ‘গণকমিশন’ কর্তৃক দেশের শীর্ষ উলাময়ে কেরাম-সহ ১১৬ ধর্মীয় আলোচকের  বিরুদ্ধে জঙ্গি অর্থায়ন ও দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ভিত্তিহীন অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নাস্তিক-মুরতাদ নির্মূল কমিটির সভাপতি মুফতী সুলতান মহিউদ্দিন।

বৃহস্পতিবার (১২ মে) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, মসজিদের মিম্বার ও ওয়াজ মাহফিলে বয়ানের মাধ্যমে মাদক, দূর্ণীতি, ধর্ষণ, ইভটিজিং, সুদ-ঘুষ, হত্যা, সন্ত্রাস-জঙ্গিবাদ বন্ধ করে আদর্শ নাগরিক ও রাষ্ট্র গঠনে কাজ করে যাচ্ছে ওলামায়ে কেরাম। এর দ্বারা দিন দিন মানুষ অপরাধ ছেড়ে ইসলামের দিকে ঝুঁকছে। আলেমদের এ সফলতা দেখে নাস্তিকদের মাথা নষ্ট হয়ে গেছে। তাই তারা পাগলের প্রলাপ ছাড়ছে। আলেমদের বিরুদ্ধে দুদকে মিথ্যা অভিযোগ করেছে। দেশের শীর্ষ আলেমের বিরুদ্ধে অভিযোগকারীরা ইসলাম ও আলেম বিদ্বেষী।
 
তিনি আরো বলেন,  আলেমদের বিরুদ্ধে তাদের করা শ্বেতপত্র সম্পূর্ণ ভিত্তিহীন, বানোয়াট এবং মিথ্যা তথ্যে ভরপুর। দেশবরেণ্য শীর্ষ আলেমদের নামে অমূলক এবং ভিত্তিহীন অভিযোগ করে তারা চরম ধৃষ্টতা প্রদর্শন করেছে। এ অপরাধে তাদের বিচারের আওতায় আনতে হবে। 

তিনি বলেন, অবিলম্বে ইসলাম ও আলেম-ওলামা বিদ্বেষী এ অপশক্তির বিরুদ্ধে সরকার ব্যবস্থা না নিলে তৌহিদী জনতা কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে।