| |
               

মূল পাতা সারাদেশ দুর্নীতির কথা বিএনপির মুখে মানায় না : হানিফ


দুর্নীতির কথা বিএনপির মুখে মানায় না : হানিফ


রহমত ডেস্ক     12 May, 2022     08:08 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, সরকারের উন্নয়ন নিয়ে বিএনপি মিথ্যাচার করছে। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের সুফল জনগণ পাচ্ছে। কিন্তু বিএনপি মিথ্যাচার করছে। মেগা প্রকল্পকে তারা মেগা দুর্নীতি বলে অপপ্রচার করছে। দুর্নীতির কথা বিএনপির মুখে মানায় না। 

আজ (১২ মে) বৃহস্পতিবার হাজিরহাট উপকূল সরকারি কলেজ মাঠে সামনে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি প্রমুখ।

হানিফ বলেন, দুর্নীতির কথা বিএনপির মুখে মানায় না। হাওয়া ভবন সৃষ্টি করে তারেক রহমান বাংলাদেশের সম্পদ লুট করেছে, সেটি মানুষ দেখেছে। বিএনপির নেত্রী এতিমের টাকা আত্মসাত করে আদালতে প্রমাণিত হয়ে দন্ডপ্রাপ্ত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় তিনি এখন বাসায় রয়েছেন। তাদের লজ্জা হওয়া উচিত। রাষ্ট্রীয় ক্ষমতা থাকাকালীন বিএনপি একটি উন্নয়নমূলক কাজ করেছে কি না, তাও দেখানোর সুযোগ তাদের নেই। আর তাদের সঙ্গে রাজাকারের দল জামায়াত জোট বেঁধেছে। যুদ্ধাপরাধী হওয়ায় কাদের মোল্লার ফাঁসির পরে পাকিস্তানের পার্লামেন্টে নিন্দা জানানো হয়। জামায়াত স্বাধীনতা বিরোধী দল। ৭১ এ তারা রাজাকার ছিল। এখনো তারা রাজাকার।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম লক্ষ্মীপুর কমলনগর