| |
               

মূল পাতা সারাদেশ চাটখিলে মোটরসাইকেল দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত


প্রতীকী ছবি

চাটখিলে মোটরসাইকেল দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত


রহমত ডেস্ক     09 May, 2022     01:04 PM    


নোয়াখালীর চাটখিলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন। তার নাম তুষার (২৩)। এ দুর্ঘটনায় হাসান (২৫) নামে তার সঙ্গে থাকা আরও একজন গুরুতর আহত হন। রবিবার (০৮মে) রাত ৯টায় উপজেলার সোবহানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত তুষার চাটখিল উপজেলার শ্রীনগর গ্রামের কাদের হোসেনের ছেলে। চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাত পৌনে ৯টায় তুষার ও তার বন্ধু হাসান মোটরসাইকেলে চাটখিল থেকে লক্ষ্মীপুর জেলার দত্তপাড়া যাচ্ছিলেন। পথে চাটখিলের সোবহানপুর এলাকায় আসলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তুষারের মৃত্যু হয়। এতে ওই মোটরসাইকেল থাকা হাসানও গুরুতর আহত হন। স্থানীয়রা হাসানকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠান। 

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বলেন, বেপরোয়া গতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়লে তুষার ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী চাটখিল