| |
               

মূল পাতা জাতীয় কর্মস্থলে ফিরলেও এখনো দায়িত্ব বুঝে পাননি সেই টিটিই


টিটিই শফিকুল ইসলাম

কর্মস্থলে ফিরলেও এখনো দায়িত্ব বুঝে পাননি সেই টিটিই


রহমত ডেস্ক     09 May, 2022     07:24 PM    


রেলমন্ত্রীর আত্মীয় পরিচয় দিয়ে বিনা টিকেটে রেল ভ্রমণ এবং তাদের জরিমানা করায় বরখাস্ত হওয়া ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) শফিকুল ইসলাম কর্মস্থলে ফিরেছেন। বরখাস্ত প্রত্যাহার করে স্বপদে ফিরিয়ে দেওয়ায় সোমবার (৯ মে) থেকে তিনি অফিস করছেন।

সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে টিটিই শফিকুল ইসলাম বলেন, রোববার পুনর্বহালের আদেশ হলেও আমি গতকাল আনুষ্ঠানিক কোনো চিঠি পাইনি। আজ আদেশের কপি হাত পাওয়ার পর ডিআরএম স্যারের বরাবর কাজে যোগদানের আবেদন করি। আবেদন মঞ্জুর হওয়ার সঙ্গে সঙ্গেই ঈশ্বরদী রেলস্টেশনে নিজ অফিসে চলে আসি।

তিনি আরও বলেন, এখনও আমি কোনো ট্রেনের দায়িত্ব পাইনি। তবে আমি অফিসেই অবস্থান করছি। আশা করছি আগামীকাল মঙ্গলবার থেকে হয়তো কোনো ট্রেনে ডিউটি পাবে। ডিউটি পাওয়ার সঙ্গেই আমার দায়িত্ব ও কর্তব্য যথারীতি পালন করবে ইনশাল্লাহ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দিবাগত রাতে খুলনা থেকে ঢাকাগামী আন্তঃনগর সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে বিনা টিকিটে এসি রুমে উঠেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের আত্মীয় পরিচয়ে তিন যাত্রী। মাঝপথে তাদের বিনা টিকিটে রেল ভ্রমণের দায়ে জরিমানা করে সাময়িক বরখাস্ত হন ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) শফিকুল ইসলাম। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে দেশব্যাপী সমালোচনার সৃষ্টি হয়।