| |
               

মূল পাতা সারাদেশ স্বেচ্ছাসেবী তরুণকে বলাৎকার, সবুজ বাংলাদেশের সেক্রেটারি কারাগারে


স্বেচ্ছাসেবী তরুণকে বলাৎকার, সবুজ বাংলাদেশের সেক্রেটারি কারাগারে


রহমত ডেস্ক     06 May, 2022     11:53 AM    


লক্ষ্মীপুরে সামাজিক সংগঠন সবুজ বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। ইসমাইল হোসেন বাবু নামে এক স্বেচ্ছাসেবক তরুণকে বলাৎকারের অভিযোগে লক্ষ্মীপুর পৌর শহরের সোনালী কলোনির একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৫ মে) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতার ইসমাইল হোসেন বাবু লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দক্ষিণ চর মার্টিন গ্রামের মৃত আবু সাঈদের ছেলে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, শর্টফিল্মে অভিনয়ের সুযোগ দেওয়ার প্রলোভন দেখিয়ে ভিকটিমকে দীর্ঘদিন ধরে বলাৎকার করে আসছিল সবুজ বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু ও তার সহযোগীরা। সর্বশেষ গত ৪ মে লক্ষ্মীপুর পৌর শহরের সোনালী কলোনিস্থ একটি ভাড়া বাসায় আবারও ওই তরুণকে বলাৎকার করা হয়। পরে ভিকটিমের পরিবার বিষয়টি জানতে পেরে থানায় অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে বাবুকে গ্রেফতার করে। সেই সঙ্গে বলাৎকারের প্রাথমিক আলামত জব্দ করে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন বলেন, ইসমাইল হোসেন বাবু নামে এক স্বেচ্ছাসেবী নেতাকে বলাৎকারের মামলায় গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম লক্ষ্মীপুর লক্ষ্মীপুর সদর