| |
               

মূল পাতা জাতীয় আগামী বছর একশ মুসল্লিকে হজে নিয়ে যাবেন বসুন্ধরা গ্রুপের এমডি


আগামী বছর একশ মুসল্লিকে হজে নিয়ে যাবেন বসুন্ধরা গ্রুপের এমডি


রহমত ডেস্ক     27 April, 2022     02:57 PM    


দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা সায়েম সোবহান আনভীর আগামী বছর বায়তুল মোকাররম মুসল্লি কমিটি থেকে ১০০ জনকে হজে নিয়ে যাবেন। এমনটা জানিয়েছেন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) এর সিনিয়র সহসভাপতি গুলজার আহমেদ। 

তিনি বলেন, 'বসুন্ধরা এমডি মহোদয় আমাকে বলেছেন, এবার ইফতার আয়োজনে এসে তিনি খুবই আনন্দিত। তিনি আগামী বছর আবারও বায়তুল মোকাররমের মুসল্লিদের সঙ্গে ইফতার করবেন।  আগামী বছর বায়তুল মোকাররম মুসল্লি কমিটি থেকে ১০০ জনকে হজে নিয়ে যাবেন। এ ছাড়া মসজিদে মুসল্লিদের জন্য পর্যাপ্ত শৌচাগার না থাকার কথা তিনি জানতে পেরেছেন। ইসলামী ফাউন্ডেশন অনুমতি দিলে আধুনিক শৌচাগার করে দেবেন বলে তিনি জানিয়েছেন। 

মঙ্গলবার (২৬ এপ্রিল) বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটি আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে এসব কথা বলেন বাজুসের সিনিয়র সহসভাপতি। 

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর। তিনি বলেন, 'ছোটবেলায় বায়তুল মোকাররমে নামাজ পড়তে আসতাম। আবার এখানে এসে আমি সত্যিই আনন্দিত। সবার সাথে ইফতারের আগে একত্র হয়েছি, বেশ ভালো লাগছে। আবার আসব এবং আগামীতে আপনাদের সাথে ঘনিষ্ঠতা কিভাবে আরো বাড়ানো যায় সে চেষ্টা করব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, সবাইকে ঈদ মোবারক। '

ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের খতিব মুফতি রুহুল আমিন।