| |
               

মূল পাতা সারাদেশ ‘ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণে যুবসমাজকে ভূমিকা রাখতে হবে’


‘ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণে যুবসমাজকে ভূমিকা রাখতে হবে’


রহমত ডেস্ক     25 April, 2022     08:26 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের সাংগঠনিক মুফতি সুলতান মহিউদ্দিন বলেছেন, আজকের তরুণ ও যুবসমাজ আগামীর দেশ ও জাতির কাণ্ডারি। যে জাতির যুব সমাজ যত দক্ষ এবং উন্নত চরিত্রের অধিকারী সে জাতি তত বেশি দ্রুত উন্নতির উচ্চ শিখরে পৌঁছতে পারে। ইসলামের পতাকাকে সমুন্নত রাখা এবং ইসলামের আলোকে দুনিয়ার আনাচে কানাচে পৌঁছে দেওয়ার ক্ষেত্রে যুবকদের অসংখ্য ভূমিকা রয়েছে। আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশেও ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় যুব সমাজকেই এগিয়ে আসতে হবে।ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণে যুবসমাজকে ভূমিকা রাখতে হবে।

আজ (২৫ এপ্রিল) সোমবার নেত্রকোনা সদরে বাংলাদেশ খেলাফত যুব আন্দোলন নেত্রকোনা জেলা শাখার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির ভার্চুয়াল বক্তব্যে তিনি এসব কথা বলেন। খেলাফত যুব আন্দোলনের সহ সভাপতি ও জেলা সভাপতি মাওলানা গাজী আব্দুর রহীমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মাওলানা আমিনুল ইসলাম শিমুলী, মাওলানা তরিকুল ইসলাম আল আদীব, মাওলানা আব্দুল হান্নান তুষার, মাওলানা আবুবকর সিদ্দিক, মাওলানা নূরজ্জামন, মাওলানা ইকবাল হোসাইন, মাওলানা নাছিমুল হক, মাওলানা মাসুম বিল্লাহ, মাওলানা সুলাইমান হাকীম নূরী, মাওলানা মিজানূর রহমান, হাফেজ আনোয়ার শাহ্ ও হাফিজ মাওলানা হুজাইফা প্রমূখ।

সভাপতির বক্তব্যে গাজী আব্দুর রহীম বলেন, যুবকরা যেখানে আদর্শ নাগরিক হিসেবে সুন্দর পৃথিবী গড়ার লক্ষ্য নিয়ে পড়ালেখা শেষ করে দেশের উন্নয়নে কাজ করার কথা সেখানে তারা জড়িয়ে পড়ছে নানা অন্যায় কাজে। বর্তমান সময়ে অধিকাংশ যুব সমাজ মাদক-আক্রান্ত ও চরিত্রহীন হয়ে ধ্বংসের অবলীলায় নিপতিত হচ্ছে। বর্তমান সময়ে যুবসমাজের সার্বিক অবক্ষয়ের বড় কারণ হলো ধর্মীয় শিক্ষার অভাব। ধর্মীয় শিক্ষার মাধ্যমে অন্তরে আল্লাহর ভয় সৃষ্টি হলে সব ধরনের অপরাধ নির্মূল হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ নেত্রকোণা নেত্রকোণা সদর