| |
               

মূল পাতা রাজনীতি আমরা তো বলেছি খেলা হবে এবং খেলবো : শামীম ওসমান


আমরা তো বলেছি খেলা হবে এবং খেলবো : শামীম ওসমান


রহমত ডেস্ক     24 April, 2022     11:27 AM    


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, বিএনপি নেতারা বলেন- ঈদের পরে দেখাবেন আন্দোলন কত প্রকার ও কি কি। আমি সেটা দেখার অপেক্ষায় আছি। আপনারা কখন খেলতে নামবেন বলেন। আমরা ছোটবেলার খেলোয়াড়। আমরা তো বলেছি খেলা হবে এবং খেলবো। 

শনিবার (২৩ এপ্রলি) নারায়ণগঞ্জ শহরের লা-ভিস্তা রেস্টুরেন্টে স্বাচিপের ইফতার মাহফিলে অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ চারিদিক থেকে ঘেরাও করা আছে। যারা হাইওয়ে দিয়ে চলাফেরা করেন তারা জানেন। ওরা আমাদের টার্গেট করে। তাদের কারণে চন্দন শীলের পা নেই, তাদের কারণে খোকন সাহার চোখে পানি, বাদলের মেরুদণ্ড ভাঙা। যারা হুমকি দিতে চান তাদের বলতে চাই সংযত হন।

তিনি বলেন, সেদিন জাতির পিতার কন্যা একটা বক্তব্য দিয়েছেন। আমিও এ কথা অনেক দিন ধরেই বলছি। অনেকে সিরিয়াসলি নিচ্ছে, অনেকে নিচ্ছে না। তিনি সেদিন বলেছেন বাংলাদেশে শেখ হাসিনার সরকারকে উৎখাত করার জন্য দেশ এবং দেশের বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে। এর সঙ্গে জড়িত জামায়াত'বিএনপি। কামাল হোসেন, মান্না সাহেবরা কমিউনিস্ট পার্টিসহ আরো অনেকে জড়িত। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বলতে চাই, আওয়ামী লীগ এক থাকলে এরা কোনো কঠিন বিষয় না। সমস্যা হল ঘরের ভেতরকার খন্দকার মোশতাকের বংশধররা। বঙ্গবন্ধুকে অন্য কেউ মারতে পারেনি। আন্তর্জাতিক ষড়যন্ত্র ছিল, তবে দরজা খুলে দিয়েছিল মোশতাকরা। এরা যে কত সক্রিয় তা বোঝা যায় যখন দেখি নারায়ণগঞ্জে ২৬ বছরের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা হুলিয়া প্রাপ্ত হয়। তখন বুঝি মোশতাকরা সক্রিয় আছেন এবং থাকবে। আমি আওয়ামী লীগের নেতাদের কাছে অনুরোধ জানাই দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল অনেক ভালো।